Sat, 15 Dec, 2018
 
logo
 

ডাকাতির প্রস্তুতি পন্ড: ১ জনকে রিমান্ডে নিয়েছে পুলিশ

স্টাফ করেসপন্ডেন্ট, লাইভ নারায়ণগঞ্জ: ৩৯৯/৪০২ ধারার এক মামলায় ১ জনকে ৩ দিনের রিমান্ডে নিয়েছে সোনারগাঁ থানা পুলিশ। রিমান্ডপ্রাপ্ত আসামী হলো কাবিলগঞ্জ এলাকার আনোয়ার হোসেনের ছেলে শরিফ হোসেন (১৯)।

সোমবার (১৯ নভেম্বর) সকালে ৭ দিনের রিমান্ড চেয়ে আসামীকে আদালতে উঠায় পুলিশ। আসামীর পক্ষে লড়েছেন এড. আবদুর রহিম ও এড. মো. রোকন উদ্দিন। তারা আদালতের নিকট রিমান্ড না মঞ্জুরের জন্য আবেদন করেন। শুনানি শেষে সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মাহমুদুল মোহসীন এর আদালত ৩ দিনের রিমান্ড দেওয়ার নির্দেশ দেয়।

 

পুলিশের দাবি, ৪ নভেম্বর সোনারগাঁ থানার চট্টগ্রাম-ঢাকা মহাসড়কে ১৩-১৪ জনের একটি ডাকাত দল অবস্থান নেয়। সেই সময় ডাকাতির জন্য তারা প্রস্তুতি নিচ্ছিলেন তারা। পরবর্তীতে রাত ৩ টায় গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ তাদের উপর হানা দেয়। সেই সময় দলের বেশিরভাগ সদস্য পালিয়ে গেলেও শরিফ সহ ৩ জন পুলিশের নিকট আটক হয়। আটককালে তাদের কাছ থেকে লোহার তৈরী দুটি ছুড়ি যার দৈর্ঘ্য ২৭ ইঞ্চি ও ২৯ ইঞ্চি, একটি স্টিলের তৈরী রামদা এবং অন্যান্য ডাকাতির সমাগ্রী জব্দ করা হয়।

প্রাথমিক তদন্তে জানা যায়, শরিফ জীবিকা নির্বাহের জন্য ঢাকা-চট্টগ্রাম মহসড়কে ছিনতাই, ডাকাতি করে থাকে। তার অন্যান্য সঙ্গীদরে ধরিয়ে দিতে তার জবানবন্দি গুরুতরভাবে প্রভাব রাখবে।

সর্বশেষ সংবাদ শিরোনাম