Sat, 15 Dec, 2018
 
logo
 

প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও শামীম ওসমানের জন্য কৃষকলীগের দোয়া কামনা

সিদ্ধিরগঞ্জ করেসপন্ডেন্ট, লাইভ নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জ মহানগরের সিদ্ধিরগঞ্জে প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা এবং নারায়ণগঞ্জ-৪ (সিদ্ধিরগঞ্জ-ফতুল্লা) আসনের সংসদ সদস্য আলহাজ্ব একেএম শামীম ওসমানের সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু এবং দেশী বিদেশী ষড়যন্ত্র থেকে রক্ষার জন্য দোয়া কামনা করেছেন কৃষকলীগের নেতৃবৃন্ধ। 
শনিবার (১৭ নভেম্বর) রাত ৯টায় এনসিসি ২নং ওয়ার্ডের মিজমিজি পশ্চিমপাড়া এলাকায় জেলা কৃষকলীগের সিনিয়র সহ-সভাপতি আলহাজ্ব আব্দুল হেকিম ও সিদ্ধিরগঞ্জ ইউনিয়ন কৃষকলীগের সভাপতি নুরুল ইসলামের উদ্যোগে আয়োজিত দোয়া মাহফিলে এ দোয়া কামনা করা হয়। উক্ত মিলাদ মাহফিলে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামীলীগের সাধারন সম্পাদক হাজী মো: ইয়াসিন মিয়া।
 
 
প্রধান অতিথি হিসেবে উপস্থি হাজী ইয়াসিন মিয়া তার বক্তব্যে বলেন, সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙ্গালী, জাতির জনক বঙ্গবন্ধুর সুযোগ্য উত্তরসূরী, বিশ্ব মানবতার আইকন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা তার বলিষ্ঠ নেতৃত্বে দেশকে উন্নয়নের অগ্রযাত্রায় স্বল্পন্নোনত দেশ থেকে আজ উন্নয়নশীল দেশে পরিনত করেছেন। বিশ্বের মানচিত্রে বাংলাদেশ মর্যাদাশীল স্থান করে নিয়ে সমালোচকদের তাক লাগিয়ে দিয়েছেন। বিশ্বের ক্ষমতাধর শাসকরা তাকে মডেল হিসেবে আখ্যা দিয়ে তার কাছ থেকে পরামর্শ নেওয়ারও অভিমত ব্যক্ত করেছেন। এ দেশকে ক্ষুধা ও দারিদ্র মুক্ত আধুনিক উন্নত দেশ হিসেবে গড়ে তুলতে অক্লান্ত কাজ করে যাচ্ছেন। উন্নয়নের এ অগ্রযাত্রাকে অব্যাহত রাখতে শেখ হাসিনার বিকল্প নেই। তাই তাকে আবারও প্রধানমন্ত্রী হিসেবে দেখতে চায় দেশবাসী। আমাদের প্রিয় সাংসদ জননেতা একেএম শামীম ওসমান প্রথম বার সাংসদ নির্বাচিত হয়ে ২৬’শ কোটি টাকার কাজ করেছিলেন। দ্বিতীয় মেয়াদে নির্বাচিত ৭ হাজার ৪’শ কোটি টাকার কাজ করেছেন। নারায়ণগঞ্জের সবচেয়ে বড় সমস্যা ডিএনডির জলাবদ্ধতা নিরসনে মেঘা প্রকল্প বাস্তবায়ন করছে। এই প্রকল্পটি বাস্তবায়ন হলে সারা বাংলাদেশের মানুষ নারায়ণগঞ্জকে দেখতে আসবে। এছাড়াও অসংখ্য উন্নয়ণ কাজ করেছেন। তাই জননেত্রী শেখ হাসিনার উন্নয়নের এ ধারাকে অব্যাহত রাখতে নৌকা প্রতীকে আমাদের জনবান্ধব নেতা শামীম ওসমানকে বিজয়ী করতে হবে। তাই সকল বিভেদ ভুলে সবাইকে নৌকার বিজয়ে কাজ করতে হবে।
 
এসময় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও শামীম ওসমানসহ সকল মুসিলম উম্মাহর শান্তি ও সমৃদ্ধি কামনায়  দোয়া করা হয়। দোয়া শেষে উপস্থিত সকলের মাঝে খিচুরী পরিবেশন করা হয়।
 
এসময় উপস্থিত ছিলেন, এনসিসি ২নং ওয়ার্ড আওয়ামীলীগের সাধারন সম্পাদক আবুল হোসেন, আওয়ামীলীগ নেতা আনোয়ার হোসেন আশিক, বাহাউদ্দিন, সাইজুদ্দিন, ইউনুছ, খোরশেদ, মজিবুর রহমান, রহমত উল্লাহ, মতিউর রহমান মতু, যুবলীগ নেতা মনির হোসেন, ছাত্রলীগ নেতা সাইফুল ইসলাম সনেট, যুবায়ের আহমেদ লিখন, মেহেরাজ হোসেন সম্রাট, মারুফ রায়হান, দিদারুল ইসলাম, আলামিন, রাফী, পিয়াল ও রেদোয়ানসহ এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ প্রমূখ।

সর্বশেষ সংবাদ শিরোনাম