Sat, 15 Dec, 2018
 
logo
 

মাদককে ‘না’ ও খেলাধুলাকে ‘হ্যা’ বলুন : নূরে আলম খাঁন

বন্দর করেসপন্ডেন্ট, লাইভ নারায়ণগঞ্জ: বন্দরের নাসিক ২৭নং ওয়ার্ডের বঙ্গশাসনে বন্দর স্টিল মিল সংলগ্ন বালুর মাঠে ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা পুরস্কার বিতরণী অনুষ্ঠানে উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক নূরে আলম খাঁন সংক্ষিপ্ত বক্তব্যে বলেন ‘মাদককে ‘না’ ও খেলাধুলাকে ‘হ্যা’ বলুন।
শনিবার (১৭ নভেম্বর) বিকেলে বঙ্গশাসন আওয়ামী লীগ অঙ্গ ও সহযোগী সংগঠন কার্যালয়ের উদ্যোগে মাসব্যাপী ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলায় ‘বঙ্গশাসন সুপার কিংস’ ৬-১ গোল ব্যবধানে ‘ফাইভ কুল বয়েজ’ দলকে পরাজিত করে শিরোপা অর্জন করে।
 
 
উক্ত ফাইনাল খেলার পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে নারায়ণগঞ্জ জেলা পরিষদের সদস্য ও সোনারগাঁও উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক নূরে আলম খাঁন পুরস্কার তুলে দেবার প্রাক্কালে উপস্থিতদের উদ্দেশ্যে এক সংক্ষিপ্ত বক্তব্যে বলেন ‘মাদককে ‘না’ ও খেলাধুলাকে ‘হ্যা’ বলুন। খেলাধুলার কারণে যুবসমাজ মাদক ও সন্ত্রাস থেকে দূরে থাকবে। বিশেষ করে মাদকের অভিশাপ থেকে সমাজকে মুক্তি দিতে খেলাধুলা একটি বিশেষ ভূমিকা রাখতে পারে। আমাদের প্রাণপ্রিয় নেত্রী শেখ হাসিনাও খেলাধুলাকে ভালবাসেন এবং সর্বদা যুবসমাজকে খেলাধুলায় সম্পৃক্ত হতে উৎসাহ দিয়ে থাকেন। আওয়ামী লীগ সরকার যখন দেশ পরিচালনার দায়িত্ব নেয় তখন সকল ক্ষেত্রে উন্নয়নের পাশাপাশি খেলাধুলায়ও ব্যাপক উন্নয়ন সংঘটিত হয়। তোমরা খেলাধুলায় নিয়োজিত থাকবে এবং তোমাদের ডাকে সাড়া দিয়ে যেমনিভাবে আজকে এসেছি এরকম সবসময় তোমাদের পাশে আছি। বড় পরিসরে খেলাধুলার আয়োজন করতে যেধরণের সহায়তা প্রয়োজন তা আমি তোমাদের জন্য করতে প্রস্তুত আছি। সবাই এগিয়ে এলে মাদকমুক্ত একটি সমাজ ব্যবস্থা আমরা গড়ে তুলতে পারব ইনশাল্লাহ’। 
 
এসময় ২৭নং ওয়ার্ড আওয়ামী লীগ নেতা ইসলাম পলুর সভাপতিত্বে বন্দর থানা যুবলীগ নেতা আল আমিন ও কুতুবপুরের বিশিষ্ট সমাজসেবক সোহেল হোসেনের সার্বিক তত্বাবধানে উক্ত খেলায় বিশেষ অতিথি হিসেবে বঙ্গশাসন পঞ্চায়েত কমিটির সভাপতি হাজী হাসান ইমাম মুন্সী, মদনপুর ইউনিয়ন সাবেক ১নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ফারুক আহম্মেদ, মদনপুর ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সাংগঠনিক সম্পাদক মনির হোসেন, মদনপুর ইউনিয়ন যুবলীগ নেতা আতাবুর, ২৭নং ওয়ার্ড শ্রমিক লীগের সিঃ সহ-সভাপতি ইসহাক মিয়া, প্রবাসী মহিউদ্দিন, সোনারগাঁও উপজেলা ছাত্রলীগের ক্রীড়া সম্পাদক নাসির উদ্দিন, কাঁচপুর ইউনিয়ন যুবলীগের সহ-সভাপতি তারেক মাহমুদ, মামুন মুন্সী, কাঁচপুর ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগ নেতা মাসুদুর রহমান মাছুম, বঙ্গশাসনের ইয়াকুব মিয়া ও জাকির সহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত থেকে খেলোয়ারদের হাতে পুরস্কার তুলে দেন। 

সর্বশেষ সংবাদ শিরোনাম