Sat, 15 Dec, 2018
 
logo
 

সিদ্ধিরগঞ্জের বাগপাড়া জামে মসজিদের ঢালাই কাজের উদ্বোধন

সিদ্ধিরগঞ্জ করেসপন্ডেন্ট, লাইভ নারায়ণগঞ্জ:  সিদ্ধিরগঞ্জের মধ্যে সবচেয়ে বড় নবনির্মিত বাগপাড়া জামে মসজিদের ঢালাই কাজের উদ্বোধন করা হয়েছে। 
শনিবার (১৭ নভেম্বর) বিকালে নাসিক ১০নং ওয়ার্ডের গোদনাইল বাগপাড়া এলাকায় দোয়া মাহফিল শেষে স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গ মসজিদ ফাউন্ডেশনের বেইজে ঢালাই মিক্সার ঢেলে আনুষ্ঠানিক ভাবে ঢালাই কাজের শুরু করা হয়েছে।
 
এসময় উপস্থিত ছিলেন, নাসিক ১০নং ওয়ার্ড কাউন্সিলর ও মহানগর আওয়ামীলীগের সহ-প্রচার সম্পাদক হাজী ইফতেখার আলম খোকন, অত্র মসজিদের জমিদাতা ইব্রাহীম টেক্সটাইল মিলের পরিচালক মঞ্জুরুল আলম পপি, উর্ধ্বতন কর্মকর্তা আফজাল হোসেন, অত্র মসজিদের সভাপতি আনোয়ার হোসেন মেহেদী, সাধারন সম্পাদক হাজী মাসুদ পারভেজ, কোষাধ্যক্ষ সাব্বির আহমেদ প্রধান, বাগপাড়া পঞ্চায়েত সভাপতি হাজী ইয়াকুব আলী, সদস্য, হাজী সাইজুদ্দিন মাদবর, সাহাবুদ্দিন ভুঁইয়া, হাজী শেখ আওলাদ, ইয়ার হোসেনসহ এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ।
এ মসজিদটি ছোট পরিসরে হওয়ার কারনে এলাকাবাসীর নামাজ আদায়ে সমস্যায় ছিলো। এলাকাবাসীর দাবীর প্রেক্ষিতে ইব্রাহীম টেক্সটাইল কর্তৃপক্ষ মসজিদের জন্য জমি দান করে বিশাল আকারে মসজিদ নির্মাণে সহযোগিতা করায় দোয়া করা হয়।

সর্বশেষ সংবাদ শিরোনাম