Tue, 11 Dec, 2018
 
logo
 

বন্দরে ১৫শ' ১০ পিছ ইয়াবাসহ গ্রেফতার ৩

লাইভ নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জ জেলা গোয়েন্দা শাখা (ডিবি) ও পুলিশ পৃথক অভিযান চালিয়ে বিপুল পরিমাণ মাদকাসহ ৩ জনকে গ্রেফতার করেছে।

ধৃতরা হল শুক্কুর মাহমুদ (৩৮), রাকিবুল(২০) ও রুপচান (২২)। এ ঘটনায় মাদক নিয়ন্ত্রণ আইনে বন্দর থানায় পৃথক ২ টি মাদক মামলা রুজু হয়। গ্রেফতারকৃতদের ১৫ নভেম্বর বৃহস্পতিবার দুপুরে আদালতে প্রেরন করা হয়েছে বলে থানা পুলিশের পরিদর্শক ( তদন্ত) হারুন অর রশিদ জানান।

থানা সূত্রে জানা যায়, বন্দরের কামতাল তদন্ত কেন্দ্রের এ এস আই কামরুল সঙ্গীয় ফোর্স নিয়ে অভিযান চালায়। বুধবার (১৪ নভেম্বর) রাতে জাঙ্গাল এলাকায় গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালায়। এ সময় সোনারগাঁও থানার সোনাপুর এলাকার নূরুল হকের ছেলে রাকিবুল (২০)'কে ৫৫ পিছ ও নুনেরটেক এলাকার শুক্কুরের ছেলে রুপচান( ২২)'কে ৫৫ পিছ ইয়াবাসহ গ্রেফতার করেন।

অপর দিকে এনসিসির ২৩ নং ওর্য়াড কাউন্সিলর সাইফুদ্দিন আহম্মেদ দুলাল প্রধানের মাদক বিরোধী একাধিক টিমের সার্বিক সহায়তায় শুক্কুর মাহমুদ (৩৮)'কে ১৪শ' পিছ ইয়াবাসহ গ্রেফতার করে ডিবি পুলিশ। ১৪ নভেম্বর বিকেলে বন্দরের একরামপুর এলাকা থেকে জেলা গোয়েন্দা শাখা ( ডিবি) শুক্কুর মাহমুদকে ১৪শ' পিছ ইয়াবাসহ গ্রেফতার করে। এ বিষয়ে ডিবির মনিরুজ্জামান বাদী হয়ে বন্দর থানায় একটি মামলা করেন।

সর্বশেষ সংবাদ শিরোনাম