Sat, 15 Dec, 2018
 
logo
 

বন্দর বাবুপাড়ায় ড্রেনসহ রাস্তার দাবিতে মানববন্ধন

বন্দর করেসপন্ডেন্ট, লাইভ নারায়নগঞ্জ: নারায়ণগঞ্জ বন্দরের অবহেলিত বাবুপাড়া এলাকাবাসী জলাবদ্ধতা থেকে মুক্তি পেতে ও ড্রেনসহ রাস্তার দাবিতে মানববন্ধন করেছে।

বুধবার (১৪ নভেম্বর) বাদ আছর বন্দর বাবুপাড়া এলাকায় জলাবদ্ধতা থেকে মুক্তি পেতে ও ড্রেনসহ রাস্তার দাবিতে এ মানববন্ধন করেন।

এলাকাবাসীরা গনমাধ্যমকে জানান, বছরের অধিকাংশ সময় আমরা জলাবদ্ধতায় ভুগছি। এমতবস্থায় বিএম স্কুল এন্ড কলেজ এভাবে মামলাযুক্ত জায়গা দখল করে পানি নিষ্কাশনের ব্যবস্থা না করে পুকুর ভরাট করলে এলাকার বাড়ি ঘড় ডুবে যাবার আশঙ্কা রয়েছে। স্কুল উন্নয়নের স্বার্থে আমাদের কোন দাবি নাই শুধু ড্রেনসহ একটি রাস্তার ব্যবস্থা করলে আমরা জলাবদ্ধতা থেকে মুক্তি পাবো এবং অবহেলিত বাবুপাড়া একটু উন্নয়নের ছোয়া পাবে। আমরা এলাকাবাসী বিএম স্কুল এন্ড কলেজের কমিটির কাছে একাধিক বার বিষয়টি উপস্থাপন করা সত্বেও কমিটির প্রভাবশালী সভাপতি জাপানেতা আবুল জাহের আমাদের কোন তোয়াক্কাই করছে না। তাই আমরা উপয়ান্তর না পেয়ে মানববন্ধন করতে বাধ্য হলাম। আমাদের দাবি মেনে না নিলে আগামীতে আরো কঠোর কর্মসূচি পালন করব।

নারায়নগঞ্জ সিটি কর্পোরেশনের মেয়র ডা: সেলিনা হায়াৎ আইভী ও নারায়ণগঞ্জ-৫ আসনের সংসদ সদস্য বীরমুক্তিযোদ্ধা একেএম সেলিম ওসমানের সু-দৃষ্টি কামনা করছি।

সর্বশেষ সংবাদ শিরোনাম