Sat, 15 Dec, 2018
 
logo
 

রূপগঞ্জে ডাক্তারের ভুল চিকিৎসায় গর্ভবতীর দুই সন্তানের মৃত্যু

রূপগঞ্জ করেসপন্ডেন্ট, লাইভ নারায়গঞ্জ: রূপগঞ্জে ইয়াছিন নামে এক ডাক্তারের ভুল চিকিৎসায় গর্ভবতী শাহানাজ আক্তারের চার মাসের যমজ সন্তান মারা গেছে বলে অভিযোগ উঠেছে।

রোববার (১১ নভেম্বর) উপজেলার যাত্রামুড়া এলাকার ডাক্তার ইয়াছিনের তামীন পলি ক্লিনিক নামে একটি ফার্মেসীতে এ ঘটনা ঘটে। শাহানাজ আক্তার ফরিদপুর জেলার বাঘাটি পশ্চিম পাড়া এলাকার নুরুল ইসলামের স্ত্রী। তারা যাত্রামুড়া এলাকার শিল্পির বাড়িতে ভাড়াটিয়া হিসাবে বসবাস করে আসছে।

 

গর্ভবতীর স্বামী নুরুল ইসলাম জানান, গত তিনদিন আগে তার স্ত্রী শাহানাজ আক্তারের শারীরিক সমস্যা দেখা দিলে তাকে স্থানীয় যাত্রামুড়া এলাকার তামীন পলি ক্লিনিক নামে একটি ফার্মেসিীর ডা. ইয়াছিনের কাছে নিয়ে যান। তিনি তার সমস্যার কথা শুনে ঔষুধ দেন। এ ঔষুধ খাওয়ার পর তার স্ত্রী আরো অসুস্থ্য হয়ে পরে। পরে রবিবার বিকালে তাকে বিশ্বরোড ক্লিনিকেয়ার নামে একটি বেসরকারি হাসপাতালে নিয়ে ভর্তি করা হয়। ডাক্তার পরীক্ষা করে দেখেন তার গর্ভের দুইটি সন্তানই মারা গেছে।

 

এ খবর এলাকায় জানাজানি হলে স্থানীয় লোকজন ডাক্তার ইয়াছিনকে আটক করে পুলিশে সোপার্দ করে। ঐ দিনই সে পুলিশের কাছ থেকে ছাড়া পেয়ে যায়। ইয়াছিন মিয়া প্রভাবশালী হওয়ায় মামলা করার সাহস পাচ্ছেনা ভুক্তভোগী পরিবারটি। এ ব্যাপারে অভিযুক্ত পল্লী চিকিৎসক ইয়াছিন বলেন, তাদের ক্ষতিপূরন বাবদ দশ হাজার টাকা দেওয়া হয়েছে।

 

রূপগঞ্জ থানার উপপরিদর্শক এসআই মঞ্জুর রহমান জানান, এ ঘটনার সংবাদ পেয়ে ডা. ইয়াছিনকে আটক করা হয়। নুরুল ইসলামের পক্ষ থেকে কোন অভিযোগ না থাকায় তাকে ছেড়ে দেওয়া হয়েছে।

সর্বশেষ সংবাদ শিরোনাম