Fri, 16 Nov, 2018
 
logo
 

না.গঞ্জে মুক্তিযোদ্ধ প্রজন্মলীগ ‘প্রধানমন্ত্রী আমাদেরকে নৌকা দিন’

লাইভ নারায়ণগঞ্জ: শেখ হাসিনা বাঁচলে দেশ বাঁচবে আর দেশ বাঁচলে আমরা বাঁচবো। আমরা এর আগের বার নৌকা পাই নাই, পেয়েছি লাঙ্গল। প্রধানমন্ত্রী আমাদেরকে নৌকা দিন। আমরা দিবা রাত্রি নৌকার পক্ষে কাজ করে যাবো। নৌকার পক্ষে আমরা পরিশ্রম করে যাবো। নারায়ণগঞ্জের ৫টি আসনেই আমরা নৌকা চাই।

শুক্রবার (৯ নভেম্বর) বিকালে ২নং রেলগেইট জেলা ও মহানগর আওয়ামীলীগ কার্যালয়ে বাংলাদেশ আওয়ামী মুক্তিযোদ্ধ প্রজন্মলীগ নারায়ণগঞ্জ জেলা ও মহানগর কর্তৃক আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথির এ বক্তব্যে কেন্দ্রীয় বাংলাদেশ আওয়ামী মুক্তিযোদ্ধ প্রজন্মলীগের সহ সভাপতি জামির হোসেন রনি। আলোচনা সভার সভাপতিত্বে করেন জেলা আওয়ামী মুক্তিযোদ্ধ প্রজন্মলীগের সভাপতি সুমন প্রধান।
এসময় উপস্থিত ছিলেন, কেন্দ্রীয় বাংলাদেশ আওয়ামী মুক্তি যোদ্ধ প্রজন্মলীগের যুগ্ন সাধারণ সম্পাদক কায়কোবাদ রুবেল, আর্ন্তজাতিক বিষয়ক সম্পাদক শেখ কৌশিখ আহম্মেদ, বাংলাদেশ আওয়ামী মুক্তি যোদ্ধ প্রজন্মলীগের জেলা সাধারণ সম্পাদক নিলয় দাস, সহ সভাপতি জুয়েল খান, রাজিব, মিল্টন, মহানগর সাধারণ সম্পাদক গোপাল দাস, সহ সভাপতি রফিকুল ইসলাম মিঠু, নুর নজরুল ইসলাম, জুয়েল, যুগ্ন সাধারণ সম্পাদক মির্জা শামিম,দপ্তর সম্পাদক রাজিব দাস, অর্থ সম্পাদক সাইদুল হাসান, সমাজ কল্যান সম্পাদক আল আমিন প্রমুখ।
জামির হোসেন রনি বলেন, শেখ হাসিনাকে আবার প্রধানমন্ত্রী করে দেশের উন্নয়ন অব্যাহত রাখতে হবে। একমাত্র নৌকাই আমাদেরকে উন্নয়ন দিতে পারে। অন্য কোন দল উন্নয়ন দিতে পারেনি, আর পারবেও না।
রুবেল বলেন, প্রধানমন্ত্রী যাকে প্রার্থী দিবে আমরা তার পক্ষেই কাজ করবো। শেখ হাসিনাকে বাচিয়ে রাখার জন্য হলেও আমাদেরকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে। নির্বাচন যেন বানচাল করতে না পারে আমাদের, সেদিকে লক্ষ্য রাখতে হবে। আলোচনা সভার আগে তারা নির্বাচনের তফসিল ঘোষনাকে স্বাগত জানিয়ে নগরীতে আনন্দ মিছিল বের করেন।
মিছিলটি ২নং রেলগেইট থেকে শুরু করে। পরে প্রেস ক্লাব হয়ে চাষাড়া চত্বর ঘুরে আবার ২নং রেলগেইট আওয়ামীলীগ কার্যালয় এসে শেষ হয়।

সর্বশেষ সংবাদ শিরোনাম