Fri, 16 Nov, 2018
 
logo
 

গণমাধ্যমকর্মীদের সর্বাত্মক সহযোগিতা চাইলেন সিদ্ধিরগঞ্জ থানার ওসি

সিদ্ধিরগঞ্জ করেসপন্ডেন্ট, লাইভ নারায়ণগঞ্জ: আসন্ন একাদশ নির্বাচনকে সামনে রেখে দেশের বর্তমান গুরুত্বপূর্ণ এই সময়ে আইন শৃঙ্খলা পরিস্থিতি, মাদক, সন্ত্রাস, চাঁদাবাজী, জঙ্গীবাদসহ সামাজিক অপরাধ এবং রাজনৈতিক অপতৎপরতা নিয়ন্ত্রণে রাখতে গনমাধ্যমকর্মীদের সর্বাত্মক সহযোগিতা চাইলেন সিদ্ধিরগঞ্জ থানার নবনিযুক্ত ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মীর শাহীন শাহ্ পারভেজ।

বৃহস্পতিবার (৮ নভেম্বর) রাতে সিদ্ধিরগঞ্জ থানায় উপস্থিত গনমাধ্যম কর্মীদের সাথে পরিচিতি ও মতবিনিময় সভায় তিনি এ সহযোগিতা চান।
গনমাধ্যম কর্মীরা জাতির বিবেক উল্লেখ করে ওসি মীর শাহীন শাহ্ পারভেজ বলেন, আপনাদের কলমের ক্ষুরদার লেখনীর মাধ্যমে সমাজের প্রতিচ্ছবি ফুটে উঠে। আর এই প্রতিচ্ছবি থেকে সরকার এবং জনসাধারন ঘটে যাওয়া চলমান বিভিন্ন বিষয়ে জানতে পারে। এতে সরকার এবং প্রশাসন তাদের দায়িত্ব পালনে সহযোগিতা পায়।
তিনি আরো বলেন, মাদক, সন্ত্রাস এবং জঙ্গীবাদের ক্ষেত্রে আমরা জিরো টলারেন্স নীতি অনুসরণ করে কাজ করছি। এসব অপরাধের সাথে যত বড় প্রভাবশালী এমনকি আমাদের কোন পুলিশ সদস্যও যদি জড়িত থাকার প্রমাণ পাওয়া যায় তবে তার র‌্যাঙ্ক ব্যাচ খুলে ফেলব। এছাড়া থানায় আইনী সহযোগিতার জন্য আগত সর্বস্তরের জনসাধানের কথা শুনে তাদের পাশে দাড়ানোই আমাদের কর্তব্য। থানায় জিডি করতে আসা কোন মানুষের কাছ থেকে টাকা নেওয়ার ব্যপারেও তিনি হুশিয়ারী উচ্চারণ করেছেন।
সর্বোপরি সিদ্ধিরগঞ্জবাসীকে একটি সুন্দর বাসযোগ্য পরিবেশ উপহার দিতে তিনি গনমাধ্যম কর্মীদেরকে সহযোগিতার আশ্বাস দিয়ে তাকেও সহযোগিতা করার জন্য অনুরোধ জানান। এসময় সিদ্ধিরগঞ্জে কর্মরত বেসরকারী স্যাটেলাইট টিভি চ্যানেল, জাতীয় দৈনিক ও স্থাণীয় পত্রিকায় কর্মরত সাংবাদিকরা বিভিন্ন সমস্যার কথা তুলে ধরেন।
এসময় উপস্থিত ছিলেন, সাংবাদিক শাহাদাৎ হোসেন স্বপন, আসাদুজ্জামান নূর, হোসেন চিশতী শিপলু, আব্দুল আলীম, এমএ শাহীন, মো: আল আমিন, তরিকুল ইসলাম নয়ন, এমরান আলী সজিব, আরিফ হোসেন, অনু খান, শাহজাহান জনি, সোহেল রানা, আসলাম, ইমরান, বিশাল আহম্মেদ, কাজী আলমাস, শাহাদাৎ হোসেন, মিলনসহ প্রমূখ।

সর্বশেষ সংবাদ শিরোনাম