Fri, 16 Nov, 2018
 
logo
 

অনলাইন নিউজ পোর্টাল না.গঞ্জ কন্ঠ ডটকমের আত্মপ্রকাশ

স্টাফ করেসপন্ডেন্ট, লাইভ নারায়ণগঞ্জ: প্রাচ্যের ডান্ডিখ্যাত ঐতিহ্যবাহী নারায়ণগঞ্জে সত্য প্রকাশের প্রত্যয়ে নারায়ণগঞ্জ কন্ঠ ডটকম নামে একটি অনলাইন নিউজ পোর্টাল শুক্রবার বিকেলে শহরের একটি চাইনিজ রেষ্টুরেন্টে শুভ উদ্ভোধনের মাধ্যমে আত্মপ্রকাশ করেছে।

নারায়ণগঞ্জ কন্ঠ ডটকমের সম্পাদক এড. শাহ্ আলী মোঃ পিন্টু খানের সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে শুভ উদ্ভোধন ঘোষণার মাধ্যমে বক্তব্য রাখেন জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের অধ্যাপক ড. এ কে এম শাহনাওয়াজ। তিনি বলেন সত্য প্রকাশে আপোষহীনভাবে নারায়ণগঞ্জ কন্ঠ ভয়ভীতি উপেক্ষা করে সাধারণ মানুষের পক্ষে কাজ করবে বলে আশাবাদি। সেই সাথে আলোকিত মানুষ গড়ার লক্ষ্যে গন সচেতনতায় ও জ্ঞান চর্চায় নারায়ণগঞ্জ কন্ঠ সকলের হৃদয়ে স্থান করে নিবে। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন একাত্তরের ঘাতক দালাল নির্মূল কমিটির জেলা সভাপতি বাবু চন্দন শীল। তিনি বলেন সাংবাদিকরা যেন রাজনীতিবিদদের মতো বিক্রি না হয়। আমি রাজনীতি বিক্রি করি না। আমি রাজনীতি করি। একটা বেসরকারী চাকুরী করে জীবন নির্বাহ করি, কিন্তু নিজের রাজনৈতিক আদর্শ থেকে কখনো অন্যায়ের সাথে আপোষ করিনি। আমি আশা করি নারায়ণগঞ্জ কন্ঠ সত্য প্রকাশে বলিষ্ঠ ভূমিকা রাখবে।
জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের লোক প্রশাসন বিভাগের চেয়ারপারসন ড. জেবউননেছা বলেন, আমি নারায়ণগঞ্জের মেয়ে। নারায়ণগঞ্জের প্রতিটি ভালো কাজের সাথে নিজেকে সংযুক্ত রাখতে চাই। আমি আশা করি নারায়ণগঞ্জ কন্ঠ পাঠকপ্রিয়তা অর্জনে সমর্থ হবে। আমি নারায়ণগঞ্জ কন্ঠের যুগপূর্তি অনুষ্ঠানে থাকার আশাবাদ ব্যক্ত করছি। নারায়ণগঞ্জ কন্ঠ ডকটকম অনলাইন নিউজ পোর্টাল আত্মপ্রকাশ করছে, ভবিষ্যতে নারায়ণগঞ্জ কন্ঠ প্রিন্ট মিডিয়া রূপে দেখতে চাই।

বি এল কলেজের সহযোগী অধ্যাপক ড. ফাতেমা হেরেন বলেন, আমি অভিভুত ও আনন্দিত যে, মানুষের ভাব প্রকাশে ও জীবন যাপনের নানা ঘটনা নিয়ে এবং সৃজনশীল লেখায় নারায়ণগঞ্জ কন্ঠ এগিয়ে যাবে আগামীর প্রত্যাশায়। বাংলা একাডেমীর সদস্য কবি আলহাজ্ব মুহাম্মদ জালাল উদ্দিন নলুয়া বলেন, শিল্প সাহিত্যে ভরপুর থাকবে এই অনলাইন নিউজ পোর্টালটি।

একুশের কাগজ ডটকমের সম্পাদক এম. এ মান্নান ভূইয়ার সঞ্চালনায় উদ্ভোধনী অনুষ্ঠানে পবিত্র কোরআন পাঠ করেন নারায়ণগঞ্জ কন্ঠ ডটকমের চীফ রিপোর্টার মোহাম্মদ হোসেন। স্বাগত বক্তব্য রাখেন ব্যবস্থাপনা সম্পাদক ইয়াকুব হোসেন প্রদীপ, শুভেচ্ছা বক্তব্য রাখেন অনলাইনের সহকারী সম্পাদক কবির হোসেন, বন্দর প্রেসক্লাবের সভাপতি কমল খান, লাইভ নারায়ণগঞ্জের প্রধান নির্বাহী কামাল হোসেন, টাইমস নারায়ণগঞ্জের প্রধান সম্পাদক মুহাম্মদ নেয়ামত উল্লাহ। অন্যান্যের মধ্যে আরো উপস্থিত ছিলেন প্রেস নারায়ণগঞ্জের প্রকাশক ফখরুল ইসলাম, দৈনিক আলোকিত সকালের জেলা প্রতিনিধি মনির হোসেন সুমন, নারায়ণগঞ্জ বার্তা ২৪ ডটকমের সম্পাদক সৈয়দ সিফাত আল রহমান লিংকন, দৈনিক ডান্ডিবার্তার বার্তা সম্পাদক নাছির উদ্দিন, নারায়ণগঞ্জ কন্ঠ ডটকমের ওয়েব এডিটর রহমত উল্লাহ রাজু, কামরুজ্জামান বাবর, খবর নারায়ণগঞ্জের নির্বাহী সম্পাদক মশিউর রহমান, লাইভ নারায়ণগঞ্জের স্টাফ রির্পোটার গোলাম রাব্বি প্রমুখ।

সর্বশেষ সংবাদ শিরোনাম