Mon, 19 Nov, 2018
 
logo
 

রূপগঞ্জে অজ্ঞাত নারীর লাশ উদ্ধার

লাইভ নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের রূপগঞ্জের পূর্বাচল উপশহরে একটি জঙ্গল থেকে বিবস্ত্র অবস্থায় অজ্ঞাত (৩০) এক নারীর লাশ উদ্ধার করেছে পুলিশ। অজ্ঞাত নারীকে নৃশংসভাবে কুপিয়ে হত্যা করা হয়েছে।

বুধবার (৭ নভেম্বর) দুপুরে পূর্বাচলের ১০ নং সেক্টরের হারারবাড়ি এলাকা থেকে লাশটি উদ্ধার করা হয়। পরবর্তীতে ময়না তদন্তের জন্য লাশ নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালে মর্গে পাঠায় পুলিশ।

রূপগঞ্জ থানার এসআই সাজাউল ইসলাম জানান, বুধবার দুপুর সাড়ে ১২টার দিকে জনমানব শূন্য পূর্বাচলের ১০নং সেক্টরের হারারবাড়ি এলাকার একটি প্লটে জঞ্জাল দিয়ে ঢাকা অজ্ঞাত এক নারীর (৩১) বিবস্ত্র মৃতদেহ দেখতে পেয়ে স্থানীয় সবজী চাষী আরমান মিয়া পুলিশকে সংবাদ দেয়। পরে পুলিশ ওই নারীর মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠায়।


প্রাথমিক তদন্তে দেখা যায়, নিহতের শরীরের বিভিন্ন স্থানে এবং স্পর্শকাতর অংশে আঘাতের চিহ্ন রয়েছে। এছাড়া তাকে এলোপাথারী কুপিয়ে চেহারা বিকৃত করে দেয়া হয়েছে। একাধিক ব্যক্তি ধর্ষণের পর হত্যা করে লাশ গুমের উদ্দেশ্যে উক্তস্থানে ঢেকে রেখে গেছে।

এ ব্যাপারে রূপগঞ্জ থানার ওসি মনিরুজ্জামান বলেন, পূর্বাচল একটি বিশাল জনমানব শূন্য এলাকা। সন্ধ্যার এই এলাকা নির্জন হয়ে পড়ে। এ কারণে অপরাধীরা সেখানে নির্বিগ্নে অপরাধ সংঘটিত করে পালিয়ে যেতে পারে। নিহতের ঘটনায় থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে। ময়না তদন্ত রিপোর্ট আসলে মৃত্যুর প্রকৃত কারণ জানা যাবে।

সর্বশেষ সংবাদ শিরোনাম