Mon, 19 Nov, 2018
 
logo
 

না.গঞ্জে দুই পুলিশ কর্মকর্তার পদোন্নতি

লাইভ নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জে পুলিশ সুপার পদে পদোন্নতি পেয়েছেন পুলিশের দুই কর্মকর্তা। বুধবার (৭ নভেম্বর) রাতে স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জননিরাপত্তা বিভাগ থেকে এ সংক্রান্ত একটি প্রজ্ঞাপন জারি করা হয়।

এতে নারায়ণগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) মোহাম্মদ মনিরুল ইসলাম এবং অতিরিক্ত পুলিশ সুপার (ডিবি) মোহাম্মদ নুরে আলম পদোন্নতি লাভ করেন। সুপার নিউমারারি (সংখ্যাতিরিক্ত পদ সৃষ্টি) পদোন্নতি পেয়েছেন নারায়ণগঞ্জ পুলিশের এই দুই কর্মকর্তা।

স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জননিরাপত্তা বিভাগের উপসচিব ধনঞ্জয় কুমার দাস স্বাক্ষরিত এক প্রজ্ঞাপনে এই পদোন্নতি দেয়া হয়। বিসিএস ২৫তম ব্যাচের এই দুই কর্মকর্তা একসাথে ২০০৬ সালে পুলিশ বাহিনীতে যোগদান করেন। ব্রাহ্মণবাড়িয়া জেলার বাসিন্দা জেলা গোয়েন্দা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ নুরে আলম ২০১৮ সালে নারায়ণগঞ্জ পুলিশে যোগ দেন। অপর দিকে চট্টগ্রাম জেলার বাসিন্দা মোহাম্মদ মনিরুল ইসলাম ২০১৭ সালে নারায়ণগঞ্জ পুলিশে যোগ দেন।


উল্লেখ্য, সুপার নিউমারারিসহ (সংখ্যাতিরিক্ত পদ সৃষ্টি) পুলিশের ২৩৫ কর্মকর্তাকে পদোন্নতি দেওয়া হয়েছে। এর মধ্যে ৫ জন নিয়মিত এবং ২৩০ জন সুপার নিউমারারি পদোন্নতি পেয়েছেন। প্রজ্ঞাপনে সকল পদোন্নতিপ্রাপ্ত কর্মকর্তাগণ স্বপদে বহাল থেকে দায়িত্ব পালন করতে বলা হয়েছে।

এর আগে, ৪ জুলাই পুলিশ সদর দফতর থেকে পুলিশের ৪৯৫ কর্মকর্তাকে সুপার নিউমারারি পদোন্নতি দেওয়ার প্রস্তাব করে স্বরাষ্ট্র মন্ত্রণালয়ে চিঠি পাঠানো হয়েছিল। পুলিশ সদর দফতরের অ্যাডিশনাল ডিআইজি (ওঅ্যান্ডএম) এস এম আখতারুজ্জামান স্বাক্ষরিত ওই চিঠি যাচাই-বাছাই শেষে ২৩০ জনের অনুমোদন দেওয়া হয়।

সর্বশেষ সংবাদ শিরোনাম