Mon, 19 Nov, 2018
 
logo
 

বন্দরে নৌকায় ভোট চেয়ে আবদুল কাদিরের গণসংযোগ

লাইভ নারায়ণগঞ্জ: ‘উন্নত রাষ্ট্র গড়তে হলে জননেত্রী শেখ হাসিনার বিকল্প নেই, বাংলাদেশের অগ্রযাত্রা অব্যাহত রাখতে নৌকায় ভোট দিন”পাকিস্তানের দালালরা বাংলাদেশকে একটি জঙ্গি রাষ্ট্রে পরিনত করতে চায়। আসন্ন একাদশ সংসদ নির্বাচনে সবাইকে সতর্ক থাকতে হবে এবং নৌকা মার্কায় ভোট দিয়ে দেশের অগ্রগতি ও উন্নয়নের ধারা অব্যাহত রাখতে হবে।’

নারায়ণগঞ্জ ৫ আসনের নৌকার পক্ষে ভোট চেয়ে গণসংযোগ কালে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও জেলা যুবলীগের সভাপতি আব্দুল কাদির এসব কথা বলেন।

বুধবার (৭ নভেম্বর) বিকেল থেকে রাত পর্যন্ত বন্দরের সাবদী বাজর, হাজরাদী চাঁদপুর, নরপতি,বুরন্দীসহ বিভিন্ন ইউনিয়নের হাট-বাজারে আওয়ামী লীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবকলীগ, ছাত্রলীগ ও কৃষকলীগসহ দলীয় নেতা-কর্মীদের নিয়ে এই গণসংযোগ করেন তিনি। এ সময় তৃণমূল নেতা-কর্মী ও সর্বস্তরের জনগণের ব্যাপক উপস্থিতি ও সমর্থন পান তিনি। পরে নেতা-কর্মীদের সাথে নিয়ে আব্দুল কাদির বাজারের ব্যবসায়ী ও জন-সাধারনের সাথে কুশল বিনিময় করেন এবং আগামী একাদশ জাতীয় সংসদ নির্বাচনে নৌকা মার্কায় ভোট চান।

এসময় গণসংযোগে আরো উপস্থিত ছিলেন জেলা যুবলীগের যুগ্মসম্পাদক তানভীর আহম্মেদ,কলাগাছিয়া ইউনিয়ন যুবলীগের সহ-সভাপতি মাসুদ হোসেন ভূইয়া,আওয়ামীলীগ নেতা মোঃমহাসিন,যুবলীগ নেতা মোঃগোলজার হোসেন,ডা. মন্টু,দীন ইসলাম রাজন,মফিজুল ইসলাম, মহিউদ্দিন, হাজী মামুন শেখ,হাজী মোয়াজ্জেম হোসেন হীরা,হাজী হুমায়ুন কবীর,মো. রাসেল।

সর্বশেষ সংবাদ শিরোনাম