Mon, 19 Nov, 2018
 
logo
 

বন্দরে আ.লীগকে দেখার কোন অভিভাবক নেই: শুক্কুর মাহামুদ

লাইভ নারয়ণগঞ্জ: কেন্দ্রীয় শ্রমিকলীগের সভাপতি শুক্কুর মাহামুদ বলেছন, উঠান বৈঠকের মাধ্যমে জননেত্রী শেখ হাসিনার কাছে নারায়ণগঞ্জের ৫টি আসনে নৌকা প্রার্থী দেওয়ার জন্য জোর দাবি জানাচ্ছি। কারণ বন্দরে আওয়ামীলীগের কোন অভিভাবক নেই। অভিভাবক ছাড়া কোন দল চলতে পারেনা। দেশের উন্নয়নের স্বার্থ এই নির্বাচনের মাধ্যমে জননেত্রী শেখ হাসিনাকে বিপুল ভোট দিয়ে নির্বাচিত করতে হবে। উন্নয়নের ধারা অব্যাহত রাখার জন্য বিএনপি জামায়াত শক্তিকে পরাস্ত করতে হবে।

বুধবার (৭ নভেম্বর) বিকেল ৪টায় বন্দরে কল্যান্দী এলাকায় নারায়ণগঞ্জ জেলা মহানগর যুব ও মহিলা এবং উপজেলা শ্রমিকলীগ কর্তৃক আয়োজিত জাতীয় সংসদ নির্বাচনে বর্তমান সরকারের উন্নয়ন কর্মকান্ডের প্রচারনায় উঠান বৈঠকে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি আরো বলেন, রাজনীতিতে শেষ কথা বলতে কিছু নেই। অনেক কষ্টের মাধ্যমে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এ দেশ স্বাধীন করেছে। তিনি দেশের জন্য এত কিছু করার পরও তাকে ও তার স্বপরিবারকে হত্যা করা হয়েছে। বঙ্গবন্ধু ঋণ আজও আমরা শোধ করতে পারেনি। তার সুযোগ্য কন্যা শেখ হাসিনা বাংলাদেশকে একটি ডিজিটাল দেশে পরিনত করেছে। উন্নয়নের ছোঁয়া সারা বাংলাদেশে লেগেছে । জননেত্রী শেখ হাসিনা আমাকে ডেকে নিয়ে মনোনয়ন দিয়েছে। এবং তার নির্দেশে আমি গত নির্বাচনে মনোয়নপত্র প্রত্যাহার করে নিয়েছি। সদর ও বন্দরে মানুষ শেখ হাসিনার কাছে নৌকা ছাড়া আর কিছু চায়না।


কলাগাছিয়া ইউনিয়ন ৪নং ওয়ার্ড জাতীয় শ্রমিকলীগের সভাপতি নাছির প্রধানের সভাপতিত্বে উঠান বৈঠকে স্বাগত বক্তব্য রাখেন কলাগাছিয়া ইউনিয়ন শ্রমিকলীগের সাধারন সম্পাদক আশিক মাহামুদ।

উঠান বৈঠকে প্রধান বক্তা হিসেবে গুরুত্বপূর্ন বক্তব্য রাখেন মহানগর শ্রমিকলীগের সভাপতি আলহাজ্ব কাজিম উদ্দিন প্রধান।

 

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা শ্রমিকলীগের সহ-সভাপতি মোঃ গোলাম মোস্তফা, সাধারন সম্পাদক বীরমুক্তিযোদ্ধা মাইনউদ্দিন বাবুল, জেলা শ্রমিকলীগের যুগ্ম সম্পাদক মজিবুর রহমান, সাংগঠনিক সম্পাদক সবুজ সিকদার, সহ-সাংগঠনিক সম্পাদক ইকবাল হোসেন, মহানগর শ্রমিকলীগের সাংগঠনিক সম্পাদক শরফুদ্দিন সুজন, অগ্রনী ব্যাংক কর্মচারি সংসদ সিবিএ সাধারন সম্পাদক শাহাবুদ্দিন পাঠান, জেলা যুব শ্রমিকলীগের সভাপতি মো. আরিফ, বন্দর থানা শ্রমিকলীগের সাধারন সম্পাদক রাফিয়ান আহাম্মেদ, কেন্দ্রীয় চলচিত্রলীগ নেতা দেলোয়ার হোসেন মদিল ২৩ নং ওয়ার্ড শ্রমিকলীগের সভাপতি মো. লিটন প্রমুখ।

 

উঠান বৈঠকে উপস্থিত ছিলেন, বন্দর থানা শ্রমিকলীগের সহ-সভাপতি নিজাম উদ্দিন, নারায়ণগঞ্জ যুব শ্রমিকলীগের সাধারন সম্পাদক সৈয়দ মোক্তার হোসেন,বন্দর থানা মহিলা শ্রমিকলীগের সভাপতি নিলুফা বেগম, সাধারন সম্পাদক ওমায়া বেগম সুমী, জেলা শ্রমিকলীগের মহিলা বিষয়ক সম্পাদিকা হাসিনা বেগম সিমু।

সর্বশেষ সংবাদ শিরোনাম