Mon, 19 Nov, 2018
 
logo
 

রূপগঞ্জে দুই ব্যবসায়ীর বাড়ীতে ডাকাতি, স্বর্ণালংকারসহ টাকা লুট

রূপগঞ্জ করেসপন্ডেন্ট, লাইভ নারায়ণগঞ্জ: রূপগঞ্জে নূর ইসলাম ও রবিন্দ্র চন্দ্র নামে দুই ব্যাবসায়ীর বাড়িতে দুর্ধর্ষ ডাকাতির ঘটনা ঘটেছে। ডাকাতদল ব্যবসায়ীসহ তার পরিবারের সদস্যদের হাত-পা বেঁধে অস্ত্রেরমুখে জিম্মি করে স্বর্ণালংকার ও নগদ টাকা লুটে নিয়েছে। ঘটনাটি ঘটেছে সোমবার মধ্যে রাতে উপজেলার আমলাবো এলাকায়।


ব্যবসায়ী নূর ইসলাম জানান, তিনি উপজেলার আমলাবো এলাকায় গার্মেন্টস ব্যবসা করে করেন। সোমবার রাত আড়াইটার দিকে ২০ থেকে ২৫ জনের একদল মুখোশধারী ডাকাতদল বাড়ীর দরজার তালা ভেঙ্গে ঘরের ভেতরে প্রবেশ করে। এরপর প্রথমে নূর ইসলামের হাত-পা বেঁধে ফেলে এবং বালিশের কভার দিয়ে মুখ চেপে ধরে। পরে মুখোশধারী ডাকাতরা তার স্ত্রী সখিনা আক্তারসহ পরিবারের সদস্যদের অস্ত্রেরমুখে জিম্মী করে ফেলে। এক পর্যায়ে ঘরে থাকা ৭ ভরি স্বর্ণালংকার ও নগদ ৫ লাখ টাকা লুটে নেয়।

অপরদিকে, ডাকাতদল সখিনা বেগম সাথে করে নিয়ে গিয়ে প্রতিবেশী রবিন্দ্র চন্দ্রকে ডাকতে বলে। সখিনা বেগমের ডাকে ঘরের দরজা খুললে মুখোশধারী ডাকাতরা রবিন্দ্র চন্দ্র, বাবা রাজেন্দ্র, ছেলে শাওন, শিশির ও মেয়ে রূপালীকে অস্ত্রেরমূখে জিম্মী করে বেঁধে ফেলে। এসময় রবিন্দ্র চন্দ্রের ঘরের আলমারীতে থাকা দেড় ভরি স্বর্ণালংকার ও নগদ ৬ হাজার টাকা লুটে নেয়।

ভুলতা পুলিশ ফাঁড়ির ইনচার্জ রফিকুল হক জানান, ঘটনাস্থল পরিদর্শণ করে ঘটনার সত্যতা পাওয়া গেছে। লুট হওয়া মালামাল উদ্ধার ও ডাকাত দলের সদস্যদের গ্রেফতারের চেষ্টা চলছে।

সর্বশেষ সংবাদ শিরোনাম