Mon, 19 Nov, 2018
 
logo
 

রূপগঞ্জে ৪ ধর্ষক ১ দিনের রিমান্ডে

স্টাফ করেসপন্ডেন্ট, লাইভ নারায়ণগঞ্জ: নারী ও শিশু নির্যাতন দমন আইন মামলায় ৪ জনকে ১ দিনের রিমান্ডে নিয়েছে রূপগঞ্জ থানা পুলিশ।
আসামীরা হলো নারায়ণগঞ্জ জেলার আড়াইহাজার থানার বালিয়া পাড়া এলাকার ইদু মিয়ার ছেলে সুজন (২৬), চান মিয়ার ছেলে মনির (৩০), পারভেজ (২৫) ও আ. রহমান (২৬)।

মঙ্গলবার (৬ নভেম্বর) চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আফতাবুজ্জামান এর আদালত আসামীদের ১ দিনের রিমান্ড মঞ্জুর করে। এর আগে পুলিশ ৭ দিনের রিমান্ড চেয়ে আদালতে উঠায়। অন্যদিকে আসামীর পক্ষ্যে লড়েছেন এ্যাড. নাসির উদ্দিন। তিনি আদালতে আসামীদের রিমান্ড না মঞ্জুরের প্রার্থনা করে। আদালত আসামীদের ১ দিনের রিমান্ড মঞ্জুর করে।

 

কোর্ট সূত্রে জানা যায়, ১ জুলাই বিকাল ৫ টায় লিসা (১৭), টুম্পা (১৫) ও রিমাকে(১৭) রুপগঞ্জ থানাধীন গোলাকান্দাইল সাকিনস্থ আল-রাফি হাসপাতালের সামনে থেকে সিএনজিতে করে অপহরণ করা হয়। পরবর্তীতে তাদের আড়াইহাজার বালিয়াপাড়া এক নির্জন বিলের মধ্যে নিয়ে গিয়ে ইচ্ছার বিরুদ্ধে জোর পূর্বক ধর্ষণ করে আসামীরা। পরে ধর্ষণের চিত্র ভিডিও করে ফেইসবুক ও অনলাইনের দেওয়ার হুমকী দেয়া হয় মেয়েদের।

 

কোর্ট পুলিশ সহিদুল বলেন, আসামীরা ধর্ষণ মামলার সাথে জড়িত। ঘটনা সম্বলিত আরও তথ্য সংগ্রহ ও অন্যান্য আসামীদের শনাক্ত করার জন্য আসামীদের ১ দিনের রিমান্ডে নেওয়া হয়েছে।

সর্বশেষ সংবাদ শিরোনাম