Thu, 13 Dec, 2018
 
logo
 

নিখোঁজের ২৪দিন পর মিলল কিশোরের লাশ

সিদ্ধিরগঞ্জ করেসপন্ডেন্ট, লাইভ নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জ মহানগরের সিদ্ধিরগঞ্জে নিখোঁজের ২৪ দিন পর বাড়ির পাশের ডোবা থেকে মো: শাফিন (১৪) নামে এক কিশোরের লাশ উদ্ধার করেছে পুলিশ।
মঙ্গলবার (২৩ অক্টোবর) বিকেলে মহানগরীর সিদ্ধিরগঞ্জের ৯নং ওয়ার্ডের জালকুড়ি বৃষ্টিধারা আবাসিক এলাকায় মুক্তিযোদ্ধা ইদ্রিস আলির বাড়ির পাশে একটি ডোবা থেকে লাশটি উদ্ধার করা হয়। মঙ্গলবার বেলা ৩টায় এলাকাবাসী ডোবায় লাশটি ভাসতে দেখে পুলিশে খবর দেয়। পরে পুলিশ গিয়ে লাশটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালে পাঠায়। 
এদিকে মঙ্গলবার সন্ধ্যায় নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালের মর্গে গিয়ে পরনের গেঞ্জি,প্যান্ট দেখে লাশটি শাফিনের বলে শনাক্ত করেন তার পিতা দেলোয়ার হোসেন ময়না।
ঘটনাস্থলে গিয়ে খোঁজ নিয়ে জানা যায়, বৃষ্টিধারা আবাসিক এলাকার এড. জসিম উদ্দিনের বাড়ির ভাড়াটিয়া দোলোয়ার হোসেন ময়নার স্কুল পড়–য়া কিশোর ছেলে গত ২৯ সেপ্টেম্বর বাড়ী থেকে বের হয়ে আর ফিরে আসেনি। অনেক খোঁজাখুজির পর ৩০সেপ্টেম্বর দেলোয়ার সিদ্ধিরগঞ্জ থানায় একটি নিখোঁজের জিডি করেন। সেই থেকে লাশ উদ্ধারের আগ পর্যন্ত আর শাফিনের কোন খোঁজ পাওয়া যায়নি। মঙ্গলবার বিকেলে লাশ উদ্ধারের পর দেখা যায় পুরো লাশটিই পচে গেছে। লাশটি মাথাও একেবারে পচে গেছে। শরিরের বেশীর ভাগ মাংস পচে গিয়ে হার বের হয়ে গেছে। এদিকে ছেলের এই মৃত্যু কোন ভাবেই মেনে নিতে পারছেনা শাফিনের পরিবার। 
এ বিষয়ে শাফিনের বাবা দেলোয়ার জানায়, আমার কারো সাথে কোন পূর্ব শত্রুতা নেই। কোন পাওনা দেনা নেই। আমি ঢাকার আলুবাজারে একটি সেনেটারি দোকানে চাকরি করি। তবে আমার ছেলে একটু দুষ্টু প্রকৃতির ছিলো। কথা শোনতো না। পড়াশোনায় অমনোযোগী ছিলো বিধায় প্রায় ছয় মাস আগে তার স্কুলের পড়া বন্ধ করে দেই। তবে আমি চাই আইন শৃংখলা বাহিনি সুষ্ঠু তদন্ত করে বের করুক আমার ছেলের মৃত্যুর আসল রহস্য। আমার ছেলেকে কি কেউ হত্যা করে লাশ ওই স্থানে ফেলে রেখেছে কিনা তার রহস্য উদঘাটনের জোর দাবী জানাই আইন শৃংখলা বাহিনির প্রতি।
লাশ উদ্ধারের ঘটনায় ঘটনাস্থল পরিদর্শন করেছেন সিদ্ধিরগঞ্জ থানার অফিসার ইনচার্জ আব্দুস সাত্তার টিটু, পরিদর্শক (তদন্ত) নজরুল ইসলাম এবং পরিদর্শক (অপরাশেন) আজিজুল হক।
এ বিষয়ে সিদ্ধিরগঞ্জ থানার অফিসার ইনচার্জ আব্দুস সাত্তার টিটু জানিয়েছেন, লাশটি নিখোঁজ শাফিনের বলে নিশ্চিত করেছে তার পিতা দেলোয়ার হোসেন। আমরা মৃত্যুর কারন উদঘাটনের চেষ্টা করছি। আর মৃত্যুর কারণ ময়না তদন্তের পর বলা যাবে।

সর্বশেষ সংবাদ শিরোনাম