Thu, 13 Dec, 2018
 
logo
 

দুটি পৃথক মামলায় ২ মাদক ব্যবসায়ীকে রিমান্ডে নিয়েছে পুলিশ

স্টাফ করেসপন্ডেন্ট, লাইভ নারায়ণগঞ্জ: মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইন‘র দুটি পৃথক মামলায় ২ জন মাদক ব্যবসায়ীকে ৩ দিন ও ২ দিনের রিমান্ডে নিয়েছে ফতুল্লা মডেল থানার পুলিশ। এদের মধ্যে মো. আপন খানকে (৩৫) ৩ দিন ও মো. সেলিমকে (৩৭) ২ দিনের রিমান্ডে নিয়েছে পুলিশ।

রোববার (২১ অক্টোবর) সকালে মো. আপন খান এর রিমান্ড মঞ্জুর করেন চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আহমেদ হুমায়ুন কবির এর আদালত। এর আগে আসামীকে ৭ দিনের রিমান্ড চেয়ে আদালতে উঠালে শুনানি শেষে ৩ দিন করে রিমান্ড মঞ্জুর করে।

বুধবার (১৭ অক্টোবর) ভোর ৫ টার দিকে গোপনসূত্রে পাওয়া খবরের ভিত্তিতে ফতুল্লা মডেল থানাধীণ ভূইগড় রুপায়ন টাউনস্থ ২৮নং বিল্ডিং এর সামনে ইয়াবা ট্যাবলেট বিক্রয়ের সময় আসামীকে গ্রেপ্তার করা হয়। ওই সময় তার থেকে ১৩৩ পিস ইয়াবা ট্যাবলেট জব্দ করা হয়।

আসামীর পক্ষ্যে এ্যাড. মো. শাইদুল ইসলাম লিটন বলেন, আসামী সম্পূর্ণ নির্দোষ, নিরাপরাধ, আইনের প্রতি শেদ্ধাশীল ও সে মামলার ঘটনার সম্পর্কে অবগত নাই। আসামীর বিরুদ্ধে রিমান্ডের আবেদন না-মঞ্জুর করার প্রার্থনা করেন তিনি। কিন্তু আদালত আসামীকে ৩ দিনের রিমান্ডে মঞ্জুর করে।

অন্যদিকে একইদিনে মো. সেলিম এর রিমান্ড মঞ্জুর করেন সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মাহমুদুল মোহসীন এর আদালত। এর আগে তাকে ৭ দিনের রিমান্ড চেয়ে আদালতে উঠালে শুনানি শেষে ২ দিন করে রিমান্ড মঞ্জুর করে।

শুক্রবার (১৯ অক্টোবর) বিকাল সাড়ে ৪ টার দিকে সিদ্ধিরগঞ্জ থানাধীণ ঢাকা চট্রগ্রাম মহাসড়ক চিটাগাং রোডস্থ ট্রাফিক পুলিশ বক্সের সামনে আসামীকে গ্রেপ্তার করা হয়। সেই সাথে তার নিকট হতে স্কুল ব্যাগে সংরক্ষিত ১০ টি ফেন্সিডিলের বোতল জব্দ করা হয়।

আসামীর পক্ষে এ্যাড. মো. জসিম উদ্দিন ও এ্যাড. নাজীর আহম্মেদ দাবি করেন যে, গ্রেপ্তারকৃত আসামী সম্পূর্ণ নির্দোষ, নিরাপরাধ, আইনের প্রতি শ্রদ্ধাশীল এবং মামলার ঘটনার সম্পর্কে অবগত নন। অযথা হয়রানী করার নিমিত্তে আসামীদের বিরুদ্ধে রিমান্ডের আবেদন না মঞ্জুর করার প্রার্থণা করেন তারা।

এ প্রসঙ্গে কোর্ট পুলিশ জানায়, আসামীদ্বয় মাদক মামলার সাথে জড়িত। তাই জিজ্ঞাসাবাদের জন্য একজনকে মো. আপন খানকে ৩ দিনের ও মো. সেলিমকে ২ দিনের রিমান্ডে নেওয়া হয়েছে।

সর্বশেষ সংবাদ শিরোনাম