Thu, 13 Dec, 2018
 
logo
 

স্পিনিং মিলে চুরির মামলায় গ্রেপ্তার-১

বন্দর করেসপন্ডেন্ট, লাইভ নারায়ণগঞ্জ: বন্দরে বন্ধকৃত সাদেক রোটর স্পিনিং মিলে ১৫ লাখ ৭০ হাজার টাকা মূল্যে বিভিন্ন যন্ত্রাংশ চুরি ঘটনায় শামীম (১৯) নামে এক চোরকে আটক করেছে পুলিশ। 
গত শুক্রবার রাতে বন্দর থানার উত্তর লক্ষনখোলা এলাকা থেকে তাকে আটক করে পুলিশ। এ ব্যাপারে রোটর স্পিনিং মিলের মালিক আশরাফ আলী বাদী হয়ে বন্দর থানায়  চুরি মামলা দায়ের করেছে। গ্রেপ্তারকৃত চোর শামীম উত্তর লক্ষনখোলা এলাকার মাছুম মিয়ার বাড়ী ভাড়াটিয়া ও উক্ত এলাকার মোহাম্মদ আলী মিয়ার ছেলে। 
 
জানা গেছে, বন্দর থানার উত্তর লক্ষনখোলা এলাকার মৃত সাদেক আলী মিয়ার ছেলে আশরাফ আলী বিভিন্ন সম্যসা কারনে সাদেক রোটর স্পিনিং মিলটি ৩ বছর যাবত বন্ধ রাখে। মিলটি বন্ধ থাকার সুবাদে গত ১৭ অক্টবর থেকে ১৮ অক্টবর সকাল ১১ টার মধ্যে যে কোন সময়ে ধৃত চোর শামীমসহ একই এলাকার মোঃ জহির মিয়ার ছেলে সৌরভ, মৃত সিরাজুল মিয়ার ছেলে শাহিন ওরফে কেলা শাহীন, রবী মিয়ার ছেলে মেহেদী ও শাকিবসহ অজ্ঞাত ৪/৫ জন চোর মিলের চালের টিন কেটে ভিতরে প্রবেশ করে। পরে উল্লেখিত চোরের দল প্যানেল বোর্ড, মেকানিক্যাল র্পাস,ক্লোস সার্কিট ক্যামেরাসহ ১৫ লাখ ৭০ হাজার টাকা মালামাল চুরি করে নিয়ে যায়।
 
এ ব্যাপারে মামলার তদন্তকারী কর্মকর্তা বন্দর থানার উপ-পরিদর্শক মোহাম্মদ আলী সাংবাদিকদের জানান, আটকৃত চোর শামীমকে জিজ্ঞাসাবাদ করা হয়েছে। শামীম চুরি ঘটনা স্বিকার করে গুরুত্বপূর্ন তথ্য প্রদান করে। আটককৃত চোরকে আরো জিজ্ঞাসাবাদ করার জন্য ও চোরাইকৃত মালামাল উদ্ধারের জন্য শনিবার দুপুরে ৭ দিনের রিমান্ডের আবেদন জানিয়ে আদালতে প্রেরণ করা হয়েছে।

সর্বশেষ সংবাদ শিরোনাম