Thu, 13 Dec, 2018
 
logo
 

বিএম স্কুলের ছাদ থেকে পরে আহত-১

বন্দর করেসপন্ডেন্ট, লাইভ নারায়ণগঞ্জ: বিদ্যালয়ের ছাদ থেকে বেঞ্চ পড়ে  বন্দর বি এম ইউনিয়ন স্কুল এন্ড কলেজের এস এস সি পরিক্ষার্থী সিফাতউল্লাহ ১৭ দিন ধরে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে মূমূর্ষ অবস্থায় চিকিৎসাধীন রয়েছে। এ ব্যাপারে আহত ছাত্র সিফাতউল্লার চিকিৎসার জন্য সমাজের বিত্তবানদের প্রতি আহবান জানিয়েছেন তার পিতা ফার্নিচার মিস্ত্রি হযরত মিয়া ।  
 
জানা গেছে, গত ৬ অক্টোবর শনিবার দুপুরে টেষ্ট পরীক্ষা দিতে গেলে বিদ্যালয়ের পূর্ব দক্ষিনের কোনায় প্রসাব করতে যাওয়ার সময় ভবনের ছাদ হতে একটি বেঞ্চ তার মাথায় পড়ে। ঘটনাস্থলেই প্রচুর রক্তক্ষরন হয়।
 
 তাৎক্ষনিক বিদ্যালয় কতৃপক্ষ সিফাতউল্লার পিতার হাতে ১০ হাজার টাকা  ও এম্বোলেন্স করে ঢাকা পাছানোর ব্যবস্থা করে দেয়। সিফাতউল্লার মাথার বাটি ফেটে গিয়ে কয়েকটি রগ কেটে গেছে বলেই তাকে মূমূর্ষ অবস্থায় ঢামেকে আইসিউতে ভর্তি করা হয়।
 
 সিফাতউল্লার চিকিৎসার জন্য বিদ্যালয়ের শিক্ষক ও ছাত্ররা চাঁদা তুলে তার পিতার হাতে আরও ৬৩ হাজার ২৫০ টাকা সহায়তা করেছেন বলে বিদ্যালয়ের সিনিয়র শিক্ষক আব্দুল গনি জানান। সিফাতউল্লার পিতা হযরত আলী জানান,স্কুল থেকে দেয়া ৭৩হাজার ২৫০ টাকা ছাড়াও আত্মীয় স্বজনদের কাছ থেকে ৬০-৬৫ হাজার টাকা হাওলাত করে এখন আর কোন দিশা পাচ্ছিনা। প্রতিদিন তার পেছনে ৬-৭ হাজার টাকা খরচ করতে হচ্ছে যা আমার পক্ষে সম্ভব না। ২ ছেলে ও ১ মেয়ের মধ্যে সিফাতউল্লা বড়। কাঠের ফার্নিচারের কাজ করে কোনমতে সংসার চালাতে হিমশিম খেতে হয়। সাহায্য ছাড়া আমার ছেলের চিকিৎসা করা সম্ভব না। তাই আমার ছেলের চিকিৎসার জন্য বৃত্তবানদের প্রতি অনুরোধ জানাই। সাহায্য পাঠানোর জন্য ০১৮৮১১০৭২৪৬ (বিকাশ) সিফাতউল্লা। 

সর্বশেষ সংবাদ শিরোনাম