Thu, 13 Dec, 2018
 
logo
 

ডাকাতদের দুই পক্ষের গোলাগুলিতে নিহত ১

রূপগঞ্জ করেসপন্ডেন্ট, লাইভ নারায়ণগঞ্জ:  রূপগঞ্জে ডাকাতদের দুই পক্ষের গোলাগুলিতে আবুল হোসেন (৩২) নামে এক ডাকাত নিহত হয়েছে। ডাকাতির মালামাল ভাগাভাগি করাকে কেন্দ্র করে একপক্ষের গুলিতে নিহত হয়েছে বলে পুলিশ দাবী করছেন।
ঘটনাস্থল থেকে ১টি সুটার গান, ১ রাইন্ড গুলি ও ১টি ধারালে ছেন উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার রাত সাড়ে তিনটার দিকে উপজেলার এশিয়ান হাইওয়ে বাইপাস সড়কের টেংরারটেক এলাকায় এ ঘটনা ঘটে।
ভুলতা পুলিশ ফাঁড়ির ইনচার্জ রফিকুল হক জানান, শুক্রবার রাত সাড়ে তিনটার দিকে ডাকাতি করা মালামাল ভাগভাটোয়ারকে কেন্দ্র করে তাদের মধ্যে গোলাগুলি শুরু হয়। গোলাগুলির খবর পেয়ে ভুলতা ফাঁড়ি পুলিশ ঘটনাস্থলে পৌঁছুলে ডাকাতরা পুলিশকে লক্ষ্য করে গুলি ছোড়ে। পুলিশ পাল্টা গুলি ছোড়ে। পরে ডাকাত দলের অন্য সদস্যরা পালিয়ে যায়। ঘটনাস্থল থেকে আব্দুল হোসেন ডাকাতকে গুলিবিদ্ধ অবস্থায় উদ্ধার করে নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্ত্যরত ডাক্তার তাকে মৃত ঘোষনা করেন। ঘটনাস্থল থেকে ডাকাতের ব্যবহৃত ১টা সুটার গান, ১ রাউন্ড গুলি ও ১ টি ধারালো ছেন উদ্ধার করে পুলিশ। নিহত ডাকাত আবুল হোসেন  সোনারগাঁ থানার নানাখি দক্ষিনপাড়া এলাকার সোনা মিয়ার ছেলে । তার বিরুদ্ধে রূপগঞ্জসহ দেশের বিভিন্ন থানায় ডাকাতিসহ প্রায় ১৬টি মামলা রয়েছে।  

সর্বশেষ সংবাদ শিরোনাম