Thu, 13 Dec, 2018
 
logo
 

রূপগঞ্জে জাতীয় পার্টির প্রার্থী সাইফুল ইসলামের গণসংযোগ

রূপগঞ্জ করেসপন্ডেন্ট, লাইভ নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জ রূপগঞ্জে জাতীয় পার্টি ও লাঙ্গল প্রতীকের পক্ষে উপজেলা যুবসংহতি সভাপতি ও জাতীয় পার্টির সিনিয়র সহসভাপতি সাইফুল ইসলাম মহাজোটের পক্ষে নারায়ণগঞ্জ-১ আসনের  মনোনয়ন পেতে চষে বেড়াচ্ছেন।
গণসংযোগের মাধ্যমে পরিচিতি হতে ইউনিয়ন ও ওয়ার্ড ঘুরে চালাচ্ছেন প্রচারণা। গত শুক্রবার সকাল থেকে বিকাল পর্যন্ত উপজেলার দাউদপুর ইউনিয়নে বিভিন্ন জনবহুল এলাকা, হাটবাজার ও মসজিদ ঘুরে  গণসংযোগ করেন তিনি।
রূপগঞ্জে জাতীয় পার্টির প্রার্থী সাইফুল ইসলামের গণসংযোগ
গণসংযোগ শেষে  উপজেলা জাতীয় পার্টির নেতা কর্মীদের সাথে নিয়ে তিনি ক্যান্সার আক্রান্ত দাউদপুর ইউনিয়ন জাতীয় পার্টির সভাপতি প্রবীন নেতা অসুস্থ মোঃ আরমান খানকে দেখতে যান  ও চিকিৎসার খোঁজ খবর নেন।  জাতীয় পার্টির রূপগঞ্জ উপজেলা পরিস্থিতি নিয়ে কথা বলেন, উপজেলা সভাপতি মীর আনোয়ার হোসেন। তিনি জানান, এইচ এম এরশাদ সারা দেশের ন্যায় রূপগঞ্জের উন্নয়নেও চিহ্ন রাখার মত কাজ করেছেন। উত্তর রূপগঞ্জ- কালীগঞ্জ পান্নি উন্নয়ন বোর্ডের বেড়িবাঁধ, হাটাবো বেড়িবাঁধসহ অসংখ্য মিলকারখানা স্থাপন করেছিলেন তিনি। পূনরায় মহাজোটের পক্ষ থেকে মনোনয়ন পেলে আবারও এ অঞ্চলের উন্নয়ন হবে। উপজেলা জাতীয় পার্টির সিনিয়র সহ সভাপতি সাইফুল ইসলাম বলেন,  এখনো অবহেলিত রূপগঞ্জের উন্নয়নের অনেক কাজ বাকি।তারুন্যের শক্তিকে কাজে লাগিয়ে এ অঞ্চলের অবহেলিত, দরিদ্রজনগোষ্ঠির পাশে থেকে কাজ করতে চাই।  এ সময় আরো উপস্থিত ছিলেন, উপজেলা জাতীয় পার্টির সভাপতি মীর আনোয়ার হোসেন, সাধারন সম্পাদক হাজী  জয়নাল আবেদীন হাজারী, সহ সভাপতি শফিকুল ইসলাম চৌধূরী, হান্নান শাহ্, উপজেলা যুব সংহতির সাধারন সম্পাদক হাজী সোহেল মাহমুদ, সহ সভাপতি মজিবুর রহমান, যুগ্ম সম্পাদক তৌফিকুল ইসলাম রিপন, কাঞ্চন পৌর জাতীয় পার্টির সাধারন সম্পাদক আলীখান, রাশেদুল ইসলাম মিঠুন, রূপগঞ্জ ইউনিয়নের সভাপতি সেরাজুল ইসলাম, সাধারন সম্পাদক নোমান মিয়া,  কায়েতপারা ইউনিয়নের সভাপতি আমিন প্রমূখ।

 

 

সর্বশেষ সংবাদ শিরোনাম