Thu, 13 Dec, 2018
 
logo
 

আমীরসহ জামায়াতের ৯ জন আটক

স্টাফ করেসপন্ডেন্ট, লাইভ নারায়ণগঞ্জ: জামায়াতে ইসলামীর নারায়ণগঞ্জ মহানগরের আমির মাওলানা মঈনুদ্দিন আহমাদসহ নয়জনকে গ্রেপ্তার করেছে ফতুল্লা মডেল থানা পুলিশ।

শুক্রবার (১৯ অক্টোবর) সকাল ৮টার দিকে মাওলানা মঈনুদ্দিন আহমাদের হাজিগঞ্জ এলাকার বাসা থেকে গ্রেপ্তার করা হয়।
আটককৃতরা হলেন, মহানগর জামায়াত ইসলামের আমির মাওলানা মাঈন উদ্দিন, বন্দরের নবীগঞ্জ এলাকার মৃত আলমাস আলীর ছেলে জাকির হোসেন (৫৫), সিদ্ধিরগঞ্জের রসূলবাগ এলাকার মৃত সাইজদ্দীন আহম্মেদের ছেলে জয়নাল আবেদীন (৬৬), নোয়াখালী জেলার বেগমগঞ্জের মৃত মৌলবী ইউছুফের ছেলে আলমগীর বাহার (৫৫), ফতুল্লার দেওভোগ এলাকার আব্দুল শুক্কুরের ছেলে আল-আমিন (৪১), ফতুল্লার এনায়েত নগর এলাকার মৃত মোয়াজেম হোসেনের ছেলে আনোয়ার হোসেন (৪০), চট্টগ্রামের মৃত রহিমূল্লাহ ছেলে হরুনুর রশিদ (২৭), ফতুল্লার কাশিপুরের মৃত খবির উদ্দীনের ছেলে রাসেল ও মাদারীপুর জেলার কালাকিনি এলাকার আব্দুল আলির ছেলে শহিদুল ইসলাম।
ফতুল্লা মডেল থানা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) সাইদুজ্জামান বলেন, মহানগর জামায়াতের আমির মাঈন উদ্দিনের বাড়িতে সরকারবিরোধী কর্মকা- ও নাশকতার পরিকল্পনা করছে- এমন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে মাঈন উদ্দিনসহ নয়জনকে গ্রেফতার করা হয়। তাদের কাছ থেকে পাঁচটি ককটেল, সাতটি আতশবাজি, ১২টি লোহার রড ও ছয়টি জিহাদি বই উদ্ধার করা হয়।

সর্বশেষ সংবাদ শিরোনাম