Tue, 11 Dec, 2018
 
logo
 

বন্দর উপজেলা শিল্পকলা একাডেমির নির্বাচনী তফসিল ঘোষণা

বন্দর করেসপন্ডেন্ট, লাইভ নারায়ণগঞ্জ: বন্দর উপজেলা শিল্পকলা একাডেমি কার্যনির্বাহী কমিটির নির্বাচন-২০১৮ এর তফসিল ঘোষণা করা হয়েছে।
তফসিল অনুযায়ী আগামী ১৬,১৭ ও ১৮ অক্টোবর টানা ৩দিন সকাল ১০টা থেকে কিাল ৪টা পর্যন্ত  মনোয়নপত্র গ্রহন ও  জমা দান করা যাবে। ৬ নভেম্বর নির্বাচন অনুষ্ঠিত হবে। গঠনতন্ত্র অনুসারে কার্যনির্বাহীর কমিটির নির্বাচন হওয়ার পর নির্বাহী কমিটি গঠন হবে ১৫ জন সদস্য নিয়ে। এদের মধ্যে সভাপতি ১ জন, সহ-সভাপতি ২ জন, সাধারণ সম্পাদক ১ জন, যুগ্ম সম্পাদক ২ জন, কোষাধ্যক্ষ ১ জন ও নির্বাহী সদস্য ৮ জনের থাকার বিধান রয়েছে।
 
কার্য নির্বাহীর কমিটি গঠন নিয়ে বন্দর উপজেলা মৎস কর্মকর্তা জেসমিন আক্তার জানান, পদাধিকার বলে কার্যনির্বাহী কমিটিতে বন্দর উপজেলা নির্বাহী অফিসার সভাপতি ও কোষাধক্ষসহ ৫জন দায়িত্ব নির্ধারন করবেন বন্দর উপজেলা নির্বাহী অফিসার। এছাড়া সরাসরি সদস্যদের ভোটে নির্বাচিত হবেন সহ-সভাপতি পদে ২ জন, সাধারণ সম্পাদক- পদে ১ জন, যুগ্ম সম্পাদক পদে ২ জন ও পাঁচ জন নির্বাহী সদস্য পদে ভোটের মাধ্যমে নিবাচিত হবেন। বাকি তিন জন সদস্য উপজেলা নির্বাহী অফিসার কর্তৃক মনোনীত হবেন।
 
তফসিল অনুযায়ী আগামী ১৬ থেকে ১৮ অক্টোবর সকাল ১০টা থেকে বিকাল ৪টা পর্যন্ত অফিস সময়কালীন মনোয়নপত্র সংগ্রহ ও মনোয়নপত্র দাখিলের করা যাবে । মনোয়নপত্র বাছাইয়ের তারিখ ২১ অক্টোবর আর প্রার্থিতা প্রত্যাহারের শেষ তারিখ ২২ অক্টোবর।  এরপর চূড়ান্ত প্রার্থী তালিকা প্রকাশ এবং ৬ নভেম্বর ভোটগ্রহণ চলবে সকাল ৯টা থেকে বিকেল ৪টা পর্যন্ত।

সর্বশেষ সংবাদ শিরোনাম