Fri, 16 Nov, 2018
 
logo
 

স্মার্ট কার্ড বিতরন সরকারের যুগান্তকারী পদক্ষেপ: পলাশ

কেন্দ্রীয় শ্রমিকলীগের শ্রমিক উন্নয়ন ও কল্যান বিষয়ক সম্পাদক আলহাজ্ব কাউছার আহমাদ পলাশ বলেছেন,জাতীয় পরিচয় পত্র প্রদানের মাধ্যমে বর্তমান সরকারের সফল প্রধান মন্ত্রী জননেত্রী শেখ হাসিনা নাগরিকদের সব্বোচ্চ সম্মান প্রদান করেছেন।

পাশাপাশি নাগরিকদের স্মার্ট কার্ড প্রদান করে জাতিকে অনন্য উচ্চতায় নিয়ে গেছেন।যা এ সরকারের যুগান্তকারী পদক্ষেপ। স্মার্ট কার্ড আমাদের জীবনে সবচেয়ে বড় পরম প্রাপ্তি।জননেত্রী শেখ হাসিনা এদেশের মানুষ কে যে কতটুকু ভালবাসেন স্মার্ট কার্ড তারই প্রমান।জনগনের প্রতি সরকারের ভালবাসা ও সম্মান প্রদর্শনের বহি:প্রকাশই হচ্ছে স্মার্ট কার্ড।

এখন আমরা বুক ফুলিয়ে বলতে পারি,বাংগালী জাতি স্মার্ট জাতি রোববার ১৪ অক্টোবর সকালে আলীগঞ্জ উচ্চ বিদ্যালয় প্রাংগনে স্মার্ট কার্ড বিতরন কেন্দ্র পরিদর্শন কালে উপস্থিত ৭ নং ওয়ার্ড এলাকার পুরুষ ভোটারদের নিকট সরকারের এই সাফল্যের চিত্র তুলে ধরেন তিনি।

এ সময় উপস্থিত ছিলেন আলীগঞ্জ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক নিখিল কুমার সরকার,জেলা নির্বাচন অফিসার ছাইবুর রহমান, ৭ নং ওয়ার্ড ইউপি সদস্য মো: জাহাঙ্গীর আলম,মহিলা ইউপি সদস্য আরজুদা বেগম খুকী প্রমুখ।

আলীগঞ্জ উচ্চ বিদ্যালয় কেন্দ্রে ৭ নং ওয়ার্ড এলাকার পুরুষ ভোটারদের স্মার্ট কার্ড বিতরন করা হয়।আজ সোমবার মহিলা ভোটারদের স্মার্ট কার্ড বিতরন করা হবে বলে জানিয়েছেন জাহাঙ্গীর মেম্বার ও আরজুদা খুকী।

সর্বশেষ সংবাদ শিরোনাম