Tue, 11 Dec, 2018
 
logo
 

রোটারী ও রোটারেক্ট ক্লাব অব শীতলক্ষার বিশ্ব শিক্ষক দিবস উদ্যাপন

লাইভ নারায়ণগঞ্জ: বিশ্ব শিক্ষক দিবস উদ্যাপন করেছে রোটারী ক্লাব অব নারায়নগঞ্জ শীতলক্ষা ও রোটারেক্ট ক্লাব অব নারায়ণগঞ্জ শীতলক্ষা।
শুক্রবার ১২ অক্টোবর বিকেলে সরকারি তোলারাম কলেজের অডিটোরিয়ামে ৫০ জন শিক্ষক শিক্ষিকাকে সম্মাননা স্মারক প্রদান করে দিবসটি উদ্যাপন করা হয়।

বিশ্ব শিক্ষক দিবসের এই অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকেন সরকারি তোলারাম কলেজের অধ্যক্ষ অধ্যাপক বেলা রাণী সিংহ। বিশেষে অতিথি হিসেবে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রোটারী ক্লাব অব নারায়নগঞ্জ শীতলক্ষার প্রতিষ্ঠাতা সভাপতি রোটারিয়ান আবু সিদ্দিক ভুইয়া, সরকারি তোলারাম কলেজের সহকারি অধ্যক্ষ অধ্যাপক শাহ মোঃ আমিনুল ইসলাম, সহযোগী অধ্যাপক জীবন কৃষ্ণ মোদক, সহযোগী অধ্যাপক নাসিমা আক্তার, রোটারী ক্লাব অব নারায়নগঞ্জ শীতলক্ষা প্রেসিডেন্ট রোটারিয়ান কামাল আহম্মেদ, রোটারেক্ট ক্লাব অব নারায়নগঞ্জ শীতলক্ষার পিএসসিসি রোটারিয়ান এইচ এম আকরাম ও রোটারেক্ট ক্লাব অব নারায়নগঞ্জ শীতলক্ষার প্রেসিডেন্ট সাগর মাহমুদ।
রোটারেক্ট ক্লাব অব নারায়ণগঞ্জ শীতলক্ষা পাস্ট প্রেসিডেন্ট ও প্রোগ্রাম চেয়ারম্যান রোটারেক্ট এনামুল হকের সঞ্চালনায় অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন রোটারী ক্লাব অব নারায়নগঞ্জ শীতলক্ষার পাস্ট প্রেসিডেন্ট আব্দুল হামিদ, প্রেসিডেন্ট ইলেক্ট রোটারিয়ান এ্যাডভোকেট শ্যামল চন্দ্র বিশ্বাস, ভাইস প্রেসিডেন্ট রোটারিয়ান সাংবাদিক এনামুল হক সিদ্দিকী, সেক্রেটারী রোটারিয়ান মিজানুর রহমান খোকন, জয়েন্ট সেক্রেটারী রোটারিয়ান এ্যাডভোকেট রাজিব দাস, ক্লাব সার্ভিস প্রজেক্ট রোটারিয়ান গৌতম চন্দ্র দোত্ত, রোটারিয়ান ডালিম ভুইয়া, রোটারিয়ান ইসমাইল হোসেন ও রোটারেক্ট ক্লাব অব নারায়ণগঞ্জ শীতলক্ষার সিপি রোটারেক্ট ওসমান গনি সহ রোটারিয়ান ও রোটারেক্টবৃন্দ।
অনুষ্ঠানে প্রধান অতিথি বেলা রাণী সিংহ বলেছেন, প্রাইমারি থেকে বিশ্ব বিদ্যালয় পর্যন্ত সকল শিক্ষকের মর্যাদা সমান। কেননা একজন বিশ্ব বিদ্যালয়ের শিক্ষার্থীকে প্রাথমিক থেকে শুরু করে মাধ্যমিক উচ্চ মাধ্যামিক তারপর উচ্চ শিক্ষার প্রতিষ্ঠানে আসে। এটি একটি ধারাবাহিক প্রক্রিয়া। তিনি রোটারী ক্লাবের উত্তর উত্তর সাফল্য কামনা করেন।

সর্বশেষ সংবাদ শিরোনাম