Wed, 19 Dec, 2018
 
logo
 

দূর্ঘটনায় আহত মেধাবী শিক্ষার্থীর পাশে দাড়ালেন দুই চেয়ারম্যান

রূপগঞ্জ করেসপন্ডেন্ট, লাইভ নারায়ণগঞ্জ: রূপগঞ্জে সড়ক দূর্ঘটনার গুরুতর আহত মেধাবী কলেজ শিক্ষর্থীর চিকিৎসার সকল দায়ভার গ্রহন করেছেন স্থানীয় দুই ইউপি চেয়ারম্যান। তারা ইতিমধ্যে মেরুদন্ড ভেঙ্গে যাওয়া সে শিক্ষার্থীর অস্ত্রোপচারের সুমদয় অর্থও প্রদান করেছেন।

শুক্রবার সকালে উপজেলার দাউদপুর ইউনিয়ন পরিষদ প্রাঙ্গনে ইউপি চেয়ারম্যান নুরুল ইসলাম জাহাঙ্গীর ও কায়েতপাড়া ইউপি চেয়ারম্যান রফিকুল ইসলামের পক্ষে তার ছোট ভাই জেলা পরিষদের সদস্য মিজানুর রহমান আহত রায়হানের পিতা আনোয়ার হোসেনের হাতে এ অর্থ তুলে দেন।

জানা যায়, উপজেলার দাউদপুর ইউনিয়নের কামালকাঠি গ্রামের আনোয়ার হোসেনের ছেলে ও স্থানীয় নুরুন্নেছা স্কুল এন্ড কলেজের দ্বাদশ শ্রেণীর মেধাবী শিক্ষার্থী রায়হান আহমেদ গত ৪ অক্টোবর কলেজ থেকে বাড়ি ফেরার পথে মোটর সাইকেল দূর্ঘটনায় গুরুতর আহত হন। একাধিকস্থানে তার মেরুদন্ড ভেঙ্গে যায়। পরে আহত রায়হানকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি হয়। চিকিৎসকেরা জানান তার মেরুদন্ড ভেঙ্গে যাওয়ার পাশাপাশি প্রানের সংশয়ও রয়েছে এবং জরুরী অস্ত্রোপচারের জন্য অনেক টাকার প্রয়োজন।

এ অবস্থায় তার পরিবারের পক্ষে চিকিৎসার টাকা যোগার করা সম্ভব না হওয়ায় তারা দাউদপুর ইউনিয়ন পরিষদের চেয়াররম্যান নুরুল ইসলাম জাহাঙ্গীর মাস্টারের শরণাপন্ন হলে তিনি তার ৬ মাসের সরকারি সম্মানীর অর্থ এবং পাশবর্তী কায়েতপাড়া ইউনিয়ন ও রংধনু গ্রুপের চেয়ারম্যান আলহাজ্ব রফিকুল ইসলাম রফিক আরো ১ লাখ টাকা আর্থিক অনুদান প্রদান করেন। এ সহযোগীতা অব্যাহত থাকবে বলেও জানান চেয়ারম্যানদ্বয়।

সর্বশেষ সংবাদ শিরোনাম