Mon, 22 Oct, 2018
 
logo
 

কাশিপুরে চাঁদা না দেওয়ায় ব্যবসায়ীকে হত্যার হুমকি, নিরাপত্তা চেয়ে থানায় জিডি

স্টাফ করেসপন্ডেন্ট, লাইভ নারায়ণগঞ্জ: চাঁদা না দেওয়া কোয়ালিটি টেক্সটাইল নামক একটি ড্রাইংয়ের কর্মচারীদের মারধর করে হত্যার হুমকি দিয়েছে একদল সন্ত্রাসী। এঘটনায় নিরাপত্তা চেয়ে থানায় একটি সাধারণ ডায়রী করেছে ড্রাইংয়ের মালিক আলম সরকার।

বৃস্পতিবার (১১ অক্টোবর ) ফতুল্লার দেওভোগ বাংলা বাজার এলাকায় কোয়ালিটি টেক্সটাইল নামক ড্রাইংয়ের মালিক মো. আলম সরকার এ তথ্য জানান। যার জিডি নং ১৫৪৪।
আলম সরকারের দাবি, আওয়ামীলীগ নেতা পরিচয় দান কারি দোলন অজ্ঞাত নামা ১০-১২ জন সন্ত্রাসী প্রকৃতির লোকজনকে নিয়ে চাঁদার টাকা দাবি করে। দিতে অস্বীকার করলে আমার প্রতিষ্ঠানের কর্মচারীকে মারধর করেন। এসময় অন্যান্য কর্মকর্তাদের হত্যা হুমকি ও গালমন্দ সহ নানা প্রকার ভয়ভীতি দেখান। আমার আশঙ্কা দোলনসহ তার সন্ত্রাস বাহীনি যেকোন সময় আমার বা আমার প্রতিষ্ঠানের পার্টনারদের বড় ধরনের ক্ষতি করতে পারে। তাই আমার ও প্রতিষ্ঠানের নিরাপত্তা চেয়ে প্রশাসনের সহযোগিতা চেয়েছে।
এবিষয়ে জিডির তদন্তকারী কর্মকর্তা উপ-পরিদর্শক আশাদুর রহমান বলেন, দোলন এর আগেও অনেকের সাথেই এ ধরণের আচরণ করেছে। ওর বিরুদ্ধে থানায় আগেও অনেক অভিযোগ এসেছে। আমরা খুব দ্রুত তাকে আইনের আওতায় আনবো।

সর্বশেষ সংবাদ শিরোনাম