Fri, 14 Dec, 2018
 
logo
 

সোহাগীর খোঁজ মেলেনি ৪ বছরেও

লাইভ নারায়ণগঞ্জ: 'শুনছি মানুষ মইরা গেলেও নাকি সাত হাত মাটির তল থাইকা হাড় মাংস উঠাইয়া আনতে পারে পুলিশ। কিন্তু চার বছর হইয়া গেল, আজ পর্যন্ত আমার মাইয়াডার কোনো খোঁজ দিতে পারল না তারা।
আজ আমরা গরিব বইলা আমার মেয়ের সন্ধানে মাঠে নামছে না কেউ। যদি টাকা-পয়সা থাকত ঠিকই খোঁজ নিত। জানি না আমার সোহাগী কেমন আছে, বাঁইচা আছে, নাকি মরে গেছে।' নিখোঁজ সন্তানের জন্য সাংবাদিকদের কাছে এভাবেই আকুতি জানান চার বছর আগে নরসিংদীর মাধবদী থেকে নিখোঁজ হওয়া শিশুকন্যা শ্রাবন্তী আক্তার সোহাগীর মা।
 
ছবি দেখিয়ে শিশুটির মা হালিমা ও বাবা আজিজুল কান্নায় ভেঙে পড়েন। সোহাগীর বাবা বলেন, অপহরণকারীদের চিহ্নিত করে দেওয়া সত্ত্বেও চার বছর ধরে তাদের মেয়ের কোনো খোঁজ বা অপহরণকারীদের কাউকেই আটক করতে পারেনি পুলিশ।
 
পরিবার সূত্রে জানা যায়, ২০১৪ সালের ৪ অক্টোবর মাধবদী পৌর শহরের মনোহরপুর মহল্লার প্রতিবেশী লাল চান ও তার স্ত্রী জ্যোৎস্না বেগম রিকশাচালক আজিজুলের চার বছরের মেয়ে শ্রাবন্তী আক্তার সোহাগীকে নিয়ে পালিয়ে যায়। এ ঘটনার চার দিন পর আজিজুল নরসিংদী মডেল থানায় মামলা করেন। এ মামলা তদন্তের দায়িত্ব পান তৎকালীন মাধবদী তদন্ত কেন্দ্রের ইনচার্জ ও বর্তমান ওসি (তদন্ত) আবুল কালাম। তিনি জানান, সোহাগী অপহরণ মামলাটি ডিবিতে রয়েছে। এখন পর্যন্ত সোহাগীর কোনো সন্ধান পাওয়া যায়নি।

সর্বশেষ সংবাদ শিরোনাম