Fri, 14 Dec, 2018
 
logo
 

এনসিসি ২৭নং ওয়ার্ডে স্মার্ট কার্ড বিতরণ কার্যক্রমের উদ্বোধন

বন্দর করেসপন্ডেন্ট, লাইভ নারায়ণগঞ্জ: ১০ অক্টোবর ২০১৮ বুধবার সকাল ৯টায় (বন্দরের) এনসিসি ২৭নং ওয়ার্ডের কুড়িপাড়া উচ্চ বিদ্যালয়ে অত্র ওয়ার্ডের কুড়িপাড়া ও নাজিরগঞ্জের ৩০৬৬জন ব্যক্তির মধ্যে জাতীয়তা চিহ্নিতকরণের প্রধান ধারক হিসেবে পরিচিত স্মার্ট কার্ড বিতরণের মাধ্যমে এ কার্যক্রমের উদ্বোধন করা হয়।
সকালে বন্দর উপজেলা নির্বাচন কর্মকর্তা রেজাউল ইসলাম অত্র ওয়ার্ড কাউন্সিলর কামরুজ্জামান বাবুলকে তার স্মার্ট কার্ডটি তার হাতে তুলে দিয়ে এ কার্যক্রমের আনুষ্ঠানিক অভিযাত্রা শুরু করেন। এ সময় ২৫, ২৬ ও ২৭নং ওয়ার্ড এর সংরক্ষিত মহিলা কাউন্সিলর হোসনে আরা বেগম, অত্র ওয়ার্ডের সাবেক কাউন্সিলর ও ধামগড় ইউনিয়ন আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি হাজী সিরাজুল ইসলাম, এ্যাডভোকেট মাজাহারুল ইসলাম সহ অত্র ওয়ার্ডের গন্যমান্য ব্যক্তিবর্গ ও সকল শ্রেণী পেশার এলাকাবাসী উপস্থিত ছিলেন।
 
১১ অক্টোবর ২০১৮ বৃহস্পতিবার একই স্থানে চাঁপাতলী, লালখারবাগ ও হরিপুরের ৩৩২১ জন এবং ১২ অক্টোবর ২০১৮ শুক্রবার মুরাদপুর দারুল উলুম কওমী মাদ্রাসায় বঙ্গশাসন, মুরাদপুর ও পশ্চিম ফুলহরের ২৯৯৫ জন ব্যক্তির মধ্যে স্মার্ট কার্ড বিতরণ করা হবে বলে জানা গেছে। এ তিনদিনের এই স্মার্ট কার্ড বিতরণ কার্যক্রমে সকলের সর্বাত্মক সহায়তা চেয়েছেন অত্র ওয়ার্ড কাউন্সিলর কামরুজ্জামান বাবুল।

সর্বশেষ সংবাদ শিরোনাম