Mon, 22 Oct, 2018
 
logo
 

বিদ্যুতের শক দিয়ে অটোরিকশা চালককে হত্যার অভিযোগ

লাইভ নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের বন্দর উপজেলার চৌরাবাড়ি এলাকায় মঙ্গলবার রাতে বিদ্যুতের শক দিয়ে একটি ব্যাটারীচালিত অটোরিকশার চালক রিয়াজুল ইসলাম শান্তকে (২২) হত্যা করা হয়েছে বলে অভিযোগ উঠেছে।
পূর্ব শত্রুতার জের ধরে প্রতিবেশী রফিকুল ইসলাম এ হত্যাকান্ডের ঘটনা ঘটিয়েছে বলে নিহতের পরিবারের অভিযোগ। পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ ১০০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতাল মর্গে পাঠিয়েছে।   
 
নিহত শান্ত’র পিতা জহিরুল ইসলাম জানান, মঙ্গলবার রাত ৯ টার দিকে রিয়াজুল ইসলাম শান্তকে প্রতিবেশী মুতি মাদবরের ছেলে রফিকুল ইসলাম, রোমান, রাজু,  ইসমাইল ও আরিফ বাড়ি থেকে ডেকে নিয়ে যায়। রাত ২টার দিকে জানতে পারি শান্ত বিদ্যুতস্পৃষ্টে হয়ে হাসপাতালে মারা গেছে। পূর্ব শত্রুতার জের ধরে আমার ছেলেকে পরিকল্পিতভাবে বিদ্যুতের শক দিয়ে হত্যা করেছে প্রতিবেশী রফিকুল ইসলাম ও তার সহযোগীরা। তবে প্রতিবেশী রফিকুল ইসলামের দাবি, বাড়ির পাশে পুকুর সেচতে অবৈধ বিদ্যুৎ লাইন টানতে  শান্তকে ডেকে আনা হয়। পরে বিদ্যুৎ লাইন টানতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে শান্ত গুরুতর আহত হয়। এসময় আহত অবস্থায় শান্তকে নবীগঞ্জস্থ বন্দর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত বলে ঘোষণা করেন।   
 বন্দরের কামতাল তদন্ত কেন্দ্রের এসআই প্রদ্যুৎ সরকার জানান, খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে লাশের সুরতহাল  তৈরী করে ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালে মর্গে প্রেরণ করা হয়েছে। এটি পরিকল্পিত হত্যা না স্বাভাবিক মৃত্যু এখন স্পষ্ট কিছুই বলা সম্ভব না। তবে পুকুর সেচতে অবৈধ বিদ্যুৎ সংযোগ দেয়া হয়েছিল। ময়নাতদন্তের রিপোর্টের পর মৃত্যুর প্রকৃত কারণ জানা যাবে। এ ব্যাপারে পুলিশ তদন্ত করছে বলে জানান তিনি।

সর্বশেষ সংবাদ শিরোনাম