Mon, 22 Oct, 2018
 
logo
 

বখাটের ছুড়িকাঘাতে স্কুল ছাত্রী আহত

সোনারগাঁ করেসপন্ডেন্ট, লাইভ নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জ জেলার সোনারগাঁ উপজেলার সাদিপুর ইউনিয়নের পঞ্চমীঘাট উচ্চ বিদ্যালয়ের ৬ষ্ঠ শ্রেণীর শিক্ষার্থী আখি আক্তারকে ছুড়িকাঘাত করে রক্তাক্ত জখম করেছে বখাটে শাকিব। প্রেমের প্রস্তাবে রাজী না হওয়ায় এই হামলার শিকার হয় ছাত্রী আখি।
জানা গেছে, মঙ্গলবার পঞ্চমীঘাট উচ্চ বিদ্যালয়ের ৬ষ্ঠ শ্রেণীর শিক্ষার্থী আখি আক্তার বিদ্যালয়ে গেট দিয়ে প্রবেশের সময় বখাটে শাকিব তার দলবল নিয়ে অস্লীল কথা বলতে থাকে ও প্রেম নিবেদন করে ।এসময় আখি আক্তার দাড়িয়ে পেছনের দিক তাকিয়ে বখাটে শাকিবের প্রেম প্রত্যাখানের জবাব দেয়। এত শাকিব ও তার সাথে থাকা বখাটেরা ক্ষিপ্ত হয়ে ছাত্রীকে কিল ঘুসি মেয়ে চুল ধরে টেনে হিছড়ে স্কুল গেটের বাহিরে এনে আঘাত করে। এক পর্যায়ে শাকিব তার হাতে থাকা ধারালো ছুড়ি দিয়ে আখির ডান গালে আঘাত করে। মুহুর্তে গাল কেটে রক্তাত্ব জখম অবস্থায় শিক্ষার্থী অচেতন হয়ে মাটিতে লুটিয়ে পড়ে। আশেপাশের শিক্ষার্থীদের ডাক-চিৎকারে বিদ্যালয়ের প্রধান শিক্ষকসহ অন্যান্য শিক্ষকদের সাথে নিয়ে দ্রুত ঘটনাস্থলে ছুটে যায়। সেখান থেকে মেয়েটিকে উদ্ধার করে সোনারগাঁ স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসার জন্য নিয়ে যায়। এ সময় শাকিব দলবল নিয়ে পালিয়ে যায়। বখাটে শাকিব নানাখী মধ্যপাড়া কামাইল্লার টেক ব্যাগ এলাকার ব্যবসায়ী মনিরের ছেলে। এলাকায় খোজ নিয়ে জানা যায়, বখাটে শাকিব এলাকায় উশৃঙ্খল ও মাদক ব্যাবসায়ী। তার নামে এলাকায় অনেক অভিযোগ রয়েছে। এঘটনার পর বখাটে শাকিবের পিতা মনির ও তার লোকজন বিদ্যালয়ে এসে শিক্ষকদের শাসিয়ে যায় যেন কোন মামলা মোকদ্দমা না করে। এমনকি যাতে উপজেলা নির্বাহী অফিসারকে ও যেন না জানায়।
এ ব্যাপারে সোনারগাঁ থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মোশেদ আলম পি পি এম (ওসি) সাংবাদিক দের বলেন, আমি ঘটনাটি জেনেছি। মামলা হবে ও অপরাধীকে গ্রেফতারের চেষ্টা চলছে

সর্বশেষ সংবাদ শিরোনাম