Sat, 20 Oct, 2018
 
logo
 

কেন্দ্রীয় নেতাদের শুভেচ্ছা জানিয়ে মাসুদ দুলাল ‘দলের নির্দেশনা পেয়ে কাজ করছি’

লাইভ নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলার ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের পিরোজপুর এলাকায় বাংলাদেশ আওয়ামীলীগের সাধারন সম্পাদক ওবায়দুল কাদের সহ কেন্দ্রীয় নেতাদের শুভেচ্ছা জানিয়েছেন নারায়ণগঞ্জ-৩ (সোনারগাঁ) আসনের আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশী এএইচ এম মাসুদ দুলাল।

জানা যায়, আগামী নির্বাচনকে সামনে রেখে আওয়ামীলীগের সাংগঠনিক সফর হিসেবে সাধারন সম্পাদক ওবায়দুল কাদেরের নেতৃত্বে কেন্দ্রীয় নেতারা ঢাকা থেকে কক্সবাজার ছেড়ে যায়। ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের সোনারগাঁ উপজেলার আওয়ামীলীগের দলীয় মনোনয়ন প্রত্যাশীরা তাদের সমর্থকদের নিয়ে রাস্তার পাশে দাড়িয়ে নেতাদের শুভেচ্ছা বিনিময় করেন। ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের পিরোজপুর এলাকায় নেতাকর্মীদের নিয়ে শুভেচ্ছা বিনিময় করেন নারায়ণগঞ্জ-৩ আসনের মনোনয়ন প্রত্যাশী ও আওয়ামীলীগের কেন্দ্রীয় উপ কমিটির সদস্য ও সাবেক ছাত্রনেতা এএইচ এম মাসুদ দুলাল।

এসময় তার সমর্থকরা পোস্টার, ব্যানার, প্লেকার্ড ও ডাকঢোল পিটিয়ে শ্লোগানে শ্লোগানে মুখরিত করে আগামী সংসদ নির্বাচনকে সামনে রেখে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের ও কেন্দ্রীয় নেতাদের দৃষ্টি আকর্ষন করার চেষ্টা করেন।

এইচ এম মাসুদ দুলাল জানান, আগামী নির্বাচনে তিনি দলীয় মনোনয়ন প্রত্যাশী। তরুনরা তার পক্ষেই কাজ করছেন। দলের নির্দেশনা পেয়েই তিনি মাঠে কাজ করে যাচ্ছেন।

সর্বশেষ সংবাদ শিরোনাম