Tue, 11 Dec, 2018
 
logo
 

ফতুল্লায় দুই স্কুল ছাত্রকে কুপিয়ে জখম

স্টাফ করেসপন্ডেন্ট, লাইভ নারায়ণগঞ্জ :  ফতুল্লায় মাদক ব্যবসায়ে সহযোগিতা না করার অপরাধে স্কুলছাত্রসহ দুই কিশোরকে কুপিয়ে জখম করেছে লালখাঁ এলাকার চিহ্নিত মাদক ব্যবসায়ী হেলাল ওরফে টোকাই হেলাল ও তার সহযোগিরা।
এ ঘটনায় টোকাই হেলালসহ ১০/১২জনের বিরুদ্ধে ফতুল্লা মডেল থানায় অভিযোগ দায়ের করা হয়েছে। তবে এ পর্যন্ত এ ঘটনায় কোন ব্যবস্থা নেয়নি পুলিশ।অভিযোগে জানা গেছে,ফতুল্লার লালখাঁ ও কোতালেরবাগ এলাকায় মাদকের ব্যবসাসহ চাঁদাবাজি ও সন্ত্রাসী কর্মকান্ডে লিপ্ত রয়েছে চিহ্নিত টোকাই হেলাল ও তার সহযোগিরা। এ অবস্থায় একজন হোসিয়ারী শ্রমিক অনিককেও তাদের মাদক ব্যবসায়ে সহযোগিতার জন্যে চাপ দিয়ে আসছিল। এ সময় মাদক ব্যবসায়ে সহযোগিতা না করলে তাকে মিথ্যা মামলা-মোকদ্দমার মাধ্যমে  পুলিশ দিয়ে হয়রানি করারও হুমকী প্রদান করে। তারপরেও হোসিয়ারী শ্রমিক  অনিক তাদের প্রস্তাবে সম্মতি না দেয়ায় ক্ষিপ্ত হয়ে তাকে শায়েস্তা করার সুযোগ খুঁজতে থাকে।
এরই ধারাবাহিকতায় ১৮ সেপ্টেম্বর দুপুরে ানিকের কর্মস্থল হোসিয়ারীর পাশে চায়ের দোকানে বসে থাকা অবস্থায় টোকাই হেলাল,খোরশেদ,রুবেল,নীরব,বাপ্পি,সুমন,নাঈম,মিলনসহ ১০/১২ জন ধারালো চাকু,রড ও লাঠিসোটাসহ তার উপরে হামলা চালায়। এ সময় সন্ত্রাসীরা অনিককে এলোপাতাড়ি মারধরের সময় পাশে থাকা স্কুলছাত্র নাঈম বাধা দিলেও তাকেও পিটিয়ে জখম করে। এতে উভয়ে মারাতœক আহত হলে সন্ত্রাসীরা তাদের ফেলে চলে যায়। পরে এলাকাবাসী তাদের হাসপাতালে নিয়ে চিকিৎসা দেয়।
এ ঘটনায় ফতুল্লা মডেল থানায় অভিযোগ দায়ের হলেও পুলিশ কোন ব্যবস্থা নেয়নি। ফলে সন্ত্রাসীরা নিরীহ অনিক ও নাঈমকে তার পরিবারকে মেরে এলাকাছাড়া করার হুমকী দিচ্ছে। এতে নিরাপত্তাহীনতায় ভোগছে  অসহায় পরিবারগুলো।

সর্বশেষ সংবাদ শিরোনাম