Tue, 11 Dec, 2018
 
logo
 

অবশেষে সিদ্ধিরগঞ্জের আগুন নিয়ন্ত্রনে

লাইভ নারায়ণগঞ্জ: সিদ্ধিরগঞ্জে একটি তুলার গোডাউনে ভয়াবহ অগ্নিকান্ডের ঘটনা ঘটেছে। আগুন নিয়ন্ত্রণে কাজ করছে ফায়ার সার্ভিসের ৬টি ইউনিট।
মঙ্গলবার (১৮ সেপ্টেম্বর) দুপুর দেড়টার দিকে মহানগরের সিদ্ধিরগঞ্জের ৮নং ওয়ার্ডের গোদনাইল ২নং ঢাকেশ্বরী ইব্রাহীম টেক্সটাইল মিলের অভ্যন্তরে তুলার গোডাউনে এ অগ্নিকান্ডের ঘটনা ঘটে। 
তবে আগুনের সুত্রপাত ও ক্ষয়ক্ষতি সম্পর্কে প্রাথমিকভাকে কিছুই জানাতে পারেনি ফায়ার সার্ভিস কর্তৃপক্ষ। তদন্তের পর সব কিছু জানা যাবে বলে জানিয়েছেন নারায়ণগঞ্জ ফায়ার সার্ভিসের উপ-সহকারী পরিচালক আব্দুল্লাহ আল আরেফিন।
ইব্রাহীম টেক্সটাইল মিলের এডমিন চীফ আফজাল হোসেন জানান, এখানে প্রায় কয়েক কোটি টাকার মূল্যের তুলা মজুদ করে রাখা ছিল।
সিদ্ধিরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুস সাত্তার টিটু জানান, নারায়ণগঞ্জ মন্ডলপাড়া, হাজীগঞ্জ ও আদমজী ফায়ার সার্ভিসের ৬টি ইউনিট আগুন নিয়ন্ত্রনে কাজ করছে। আগুনের সুত্রপাত ও ক্ষয়ক্ষতি সম্পর্কে পরে জানানো যাবে।
নারায়ণগঞ্জ ফায়ার সার্ভিস এন্ড সিভিল ডিফেন্সের উপ-সহকারী পরিচালক আব্দুল্লাহ আল আরেফিন জানান, অগ্নিকান্ড সংঘঠিত হওয়ার সাথে সাথেই দ্রুত পৌছে আগুন আমাদের নিয়ন্ত্রনে নিয়ে এসেছি। আমাদের ৬টি ইউনিট দেড় ঘন্টা চেস্টা করে আগুন নিয়ন্ত্রণে এনেছে। এখন ডাম্পিং চলছে, ক্ষয়ক্ষতি ও সুত্রপাত পরে জানানো যাবে।  

সর্বশেষ সংবাদ শিরোনাম