Tue, 18 Dec, 2018
 
logo
 

বন্দর নাগরিক কমিটি’র ২১ সদস্যের কমিটি ঘোষণা


বন্দর করেসপন্ডেন্ট, লাইভ নারায়ণগঞ্জ: ডা. আব্দুস সাত্তার সভাপতি, কবি এরশাদুল কবির সোহেল সম্পাদক এবং সেলিনা মাহমুদ মাসুমাকে সাংগঠনিক সম্পাদক করে ২১ সদস্য বিশিষ্ট ২০১৮-২০১৯ সালের জন্য কার্যকরী কমিটি ঘোষণা করা হয় এবং আলহাজ্ব আবু সাঈদ চুন্নু মাস্টারকে প্রধান উপদেষ্টা, মোঃ জবরুল ইসলাম ও মোঃ শহীদুল্লাহ মাস্টারকে উপদেষ্টা করা হয়।

সোমবার বিকেলে বন্দর নাগরিক কমিটির অস্থায়ী কার্যালয়ে সংগঠনের পূর্বের কমিটি বিলুপ্ত করে সংগঠনের গঠনতন্ত্র অনুযায়ী সাবেক কার্যকরী কমিটি, সদস্য ও এলাকার গণ্যমান্য ব্যক্তিদের উপস্থিতিতে উক্ত কমিটি গঠিত হয়।
এ ছাড়া সিনিয়র সহ-সভাপতি হন রফিকুর রহমান কাজল, সহ-সভাপতি আনোয়ার ফকির, কবি ও সাংবাদিক ইয়াদী মাহমুদ, সাংবাদিক আতাউর রহমান, সাংবাদিক মোঃ নাসির উদ্দিন। যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুল লতিফ রানা, শিক্ষা ও আইন বিষয়ক সম্পাদক অ্যাড. জাকির উদ্দিন সেলিম, কোষাধ্যক্ষ নাসির উদ্দিন মাহমুদ সাহেদ, ধর্ম বিষয়ক সম্পাদক, ক্বারী হাফেজ মোঃ আবু জাফর, মহিলা বিষয়ক সম্পাদক মোসাম্মৎ আলেয়া বেগম, প্রচার সম্পাদক মোঃ সালাহউদ্দিন। কার্যকরী সদস্য হলেন মোঃ বাহাউদ্দিন শাহ, ক্বারী মোঃ নোমান আল কাদরী, মোঃ তৌহীদ মিয়া, মোঃ সাজু ও ইদু মিয়া।

সর্বশেষ সংবাদ শিরোনাম