Fri, 14 Dec, 2018
 
logo
 

‘পারভীন ওসমান উড়ে এসে জুড়ে বসেন নাই, কে বসেছে তা সবাই জানে’

লাইভ নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জ জাতীয় পার্টির মতবিনিময় সভায় প্রয়াত সাংসদ নাসিম ওসমানের পত্নী পারভীন ওসমান কারও সমালোচনা করেননি। তিনি বলেছেন, পল্লীবন্ধু হুসেইন মোহাম্মদ এরশাদ আমাকে বাড়ীতে ডেকে নিয়ে বলেছেন সময় খুব অল্প, মাঠে কাজ করো।

তবে পারভিন ওসমানকে নিয়ে দলীয় এমপি সেলিম ওসমানের কঠোর সমালোচনার জবাবে নারায়ণগঞ্জ সদর উপজেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক দেলওয়ার হোসেন বলেন, ‘জাতীয় পার্টির সূচনা থেকেই আমরা আমাদের প্রাণ প্রিয় নেতা নাসিম ওসমানের নেতৃত্বে কাজ করে এসেছি। সেই নেতার স্ত্রী, আমাদের জননী, আমাদের মা সমান ভাবীকে নিয়ে কটুক্তি করা হয়েছে, এটা আমরা নাসিম ওসমানের সৌনিক হিসেবে মেনে নিতে পারি না। সামনে নির্বাচন। গত নির্বাচনে আমাদের ভাবী, নাসিম ওসমানের সহধর্মীনি শোকে পাথর ছিলেন বলে তিনি নির্বাচনে আসেননি। তার উপর দিয়ে ঝড় বয়ে গেছে বিধায়, তিনি নির্বাচনে ছাড় দিয়ে ছিলেন। সেই সুযোগে নাসিম ওসমানের জনপ্রিয়তাকে পুঁজি করে এমপি হয়েছেন। জাতীয় পার্টিকে ধ্বংস করার অপচেষ্টা নাসিম ওসমানের সৈনিকেরা রুখে দেবে।

দেলওয়ার হোসেন আরো বলেন “পারভীন ওসমান উড়ে এসে জুড়ে বসেন নাই, উরে এসে জুড়ে বসেছে কে? এটা নারায়ণগঞ্জের জাতীয় পার্টির সমস্ত লোকজন জানে। আজ যার অধিকার, তাকে সেই অধিকার ফিরিয়ে দিন। আমাদের মা সমান ভাবীকে সেই যোগ্য সম্মান দিতে আমরা প্রস্তুত আছি। সেই সম্মান কেউ ছিনিয়ে নিতে চাইলে নাসিম ওসমানের হাজার হাজার সৌনিক মাঠে নামবে। আমি পত্রিকায় দেখেছি, তিনি বলেছেন, ‘যারা জাতীয় পার্টি ছিলেন না। যারা জাতীয় পার্টির সাথে কাজ করেন নাই। তাদের তালিকা করা হোক।’ আরে যিনি বলেছেন, উনার নামটি সেই তালিকায় আগে আসবে।”

এসময় উপস্থিত ছিলেন মহানগর জাতীয় পার্টির সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক ইজজুল হক আজিজ, মহানগর নেতা আলি আকবর, সদর উপজেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক কাজী দেলওয়ার হোসেন, জাতীয় পার্টির নেতা শাহ আলম, পাইকপাড়া জাতীয় পার্টির সভাপতি মমতাজ হোসেন, মহানগর জাতীয় পার্টির নেতা রূহুল আমিন, আলিম, সদর উপজেলা জাতীয় পাটির নেতা সামছুদ্দিন প্রধান, সোনাকান্দার নূর হোসেন ও বন্দর জাতীয় পাটির শাহ আলমসহ দেড় শতাধিক নেতাকর্মী।

সর্বশেষ সংবাদ শিরোনাম