Fri, 14 Dec, 2018
 
logo
 

ভোটে জামানত থাকে না, তারা রাষ্ট্র পরিচালনার স্বপ্ন দেখেন: শামীম ওসমান

লাইভ নারায়ণগঞ্জ: ডা. কামাল হোসেন ও মাহমুদুর রহমান মান্নার নেতৃত্বে গঠিত যুক্তফ্রন্টের দিকে ইঙ্গিত করে নারায়ণগঞ্জ-৪ আসনের (সিদ্ধিরগঞ্জ-ফতুল্লা) সংসদ সদস্য শামীম ওসমান বলেছেন, ভোটে যাদের জামানত থাকে না; তারা রাষ্ট্র পরিচালনার স্বপ্ন দেখছেন। ওনারা জোট করে ক্যান্টমেন্টের দিকে তাকিয়ে আছেন, কিছু করা যায় কিনা ?
তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও তার পরিবারের বিরুদ্ধে ষড়যন্ত্রকারীরাই চায় না বাংলাদেশ সামনের দিকে এগিয়ে যাক।

রোববার (১৬ সেপ্টেম্বর) দুপুরে নগরীর ইসদাইর এলাকায় একেএম সামসুজ্জোহা স্টেডিয়ামে নারায়ণগঞ্জ সরকারি তোলারাম কলেজের নবীন বরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।
শামীম ওসমান শিক্ষার্থীদের কাছে নির্বাচন করার অনুমতি চেয়ে বলেন, আগামী নির্বাচন করবো কী না জানি না। তোমরা কি মনে করো আমার নির্বাচন করা উচিত? এ সময় শিক্ষার্থীরা হাত তুলে সমর্থন জানালে তিনি বলেন, আমাকে যোগ্য মনে করলে তোমরা আমার জন্য কাজ করবে।
তিনি বলেন, বাংলাদেশের সব আন্দোলনের নেতৃত্ব দিয়েছে ছাত্ররা। দেশের যেখানে অন্যায়- অত্যাচার হবে সেখানেই তোলারাম কলেজের শিক্ষার্থীদের রুখে দাঁড়াতে হবে।
তিনি বলেন, এখানে দাবি উঠেছে তোলারাম কলেজে বাস চাই। এই দাবি বড় কোনো দাবি না। এই বাসের সমস্যা সমাধান হবে। আমি গতবার এমপি থাকা অবস্থায় ২৬শ’ কোটি টাকার কাজ করেছি। এবার কাজ করেছি ৭ হাজার ৪শ’ কোটি টাকার। তবুও আমি সন্তুষ্ট নই। আবারও নির্বাচিত হতে পারলে নারায়ণগঞ্জের মানুষের জন্য আরও নতুন কিছু করার ইচ্ছার কথা জানান তিনি।
অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্যে সংসদ সদস্য শামীম ওসমানের স্ত্রী সালমা ওসমান লিপি বলেন, আজ তোমাদের যারা বঞ্চনা ও মিথ্যা দিয়ে ঠকাচ্ছে, তাদের বিষয়ে সচেতন হও। তাহলেই সু-যোগ্য হতে পারবে। আবার গর্জে উঠো তোমরা, যেভাবে গর্জে উঠেছিল স্বাধীনতার সময় স্বাধীন সংগ্রামীরা। ব্যাগের মধ্যে বইয়ের পরিবর্তে অস্ত্র ডুকিয়ে অপরাধের সাথে যুক্ত হইও না। সত্যিকারের মানুষ হও, ন্যায়-অন্যায় বুঝো, দেশের নাম ও নিজের নাম উজ্জ্বল করে নিজেদে জায়গাটা বুঝে নিও। একজন মা হিসেবে এই দোয়াই করছি সবার জন্য।
নারায়ণগঞ্জ সরকারি তোলারাম কলেজের অধ্যক্ষ বেলা রানী সিংহ এর সভাপতিত্বে ও নারায়ণগঞ্জ মহানগর ছাত্রলীগের সভাপতি হাবিবুর রহমান রিয়াদের সঞ্চালনায় উপস্থিত ছিলেন তোলারাম কলেজের উপাধ্যক্ষ শাহ আমিনুল ইসলাম, মহানগর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক শাহ নিজাম, সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামী লীগের সভাপতি মজিবুর রহমান, সাধারণ সম্পাদক ইয়াছিন মিয়া, ফতুল্ল¬া থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শওকত আলী, বাংলাদেশ হোসিয়ারী সমিতির সভাপতি নাজমুল আলম সজল, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি এহসানুল হক নিপু, সাফায়াত আলম সানী, সাবেক সাধারণ সম্পাদক মিজানুর রহমান সুজন, জেলা ছাত্রলীগের সভাপতি আজিজুর রহমান আজিজ, সাধারণ সম্পাদক রাফেল প্রমুখ।

সর্বশেষ সংবাদ শিরোনাম