Tue, 16 Oct, 2018
 
logo
 

রনি’র সন্ধান চেয়ে সংবাদ সম্মেলনে পরিবারের কান্না

স্টাফ করেসপন্ডেন্ট, লাইভ নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জ জেলা ছাত্রদলের সভাপতি মশিউর রহমান রনির সন্ধান চেয়ে সংবাদ সম্মেলন করছেন পরিবারের সদস্যরা। তাদের দাবী, ১৫ সেপ্টেম্বর রাতে ঢাকা থেকে পুলিশ পরিচয়ে তুলে নেওয়া হয়েছে।

রোববার (১৬ সেপ্টেম্বর) বিকালে নারায়ণগঞ্জ প্রেস ক্লাবে সংবাদ সম্মেলনটি অনুষ্ঠিত হয়। এসময় কান্নায় ভেঙ্গে পরেন পারিবারের সদস্যরা।
সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন, রনির বড় ভাই আবু সাইদ রোবেল, ছোট ভাই মহিবুর রহমান রানা, খালা রাশিদা বেগম, জাহনারা বেগম, ভাবি সানজিদা ইসলাম শিখা, মামা জাহাঙ্গীর আলম, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান আবুল কালাম আজাদ বিশ্বাস ও মহানগর বিএনপির সিনিয়র সহ সভাপতি অ্যাড. সাখাওয়াত হোসেন খান।
মহিবুর রহমান রানা বলেন, পুলিশ পরিচয়ে তুলে নেওয়ার বিষয়টি শোনার পর আমি আমার আত্মীয় স্বজনদের জানাই। ঢাকা ও নারায়ণগঞ্জসহ বিভিন্ন স্থানে খোঁজাখুঁজি করেও এখনো পর্যন্ত তার সন্ধান পাই নি। যার কারণে আমরা খুবই চিন্তিত হয়ে পড়েছি। আমার মা, বাবা ও বড় বোন বর্তমানে পবিত্র হজ্ব পালনে সৌদি আরব আছে। আমার ভাই’র সন্ধানের জন্য সকলের সহযোগিতা কামনা করি।
অ্যাড. সাখাওয়াত হোসেন খান বলেন, আপনারা জানেন মশিউর রহমান রনি নারায়ণগঞ্জ জেলার ছাত্র দলের সভাপতি, ডিবি পুলিশ পরিচয়ে তাকে তুলে নেওয়া হয়েছে। ১৮ ঘন্টা হয়ে গেল এখন পর্যন্ত আমরা তার খোঁজ পাচ্ছি না। আমরা সারাদিন প্রশাসনের সাথে যোগাযোগ করেছি কিন্তু তাদের কোন সহায়তা পাই নাই। আমরা সাংবাদিকদের মাধ্যমে আবেদন জানাই রনিকে সুস্থ অবস্থায় দ্রুত তার পরিবারের কাছে ফিরিয়ে দেওয়া হউক। এই ঘটনা যারা ঘটিয়েছে প্রশাসন তাদের বিরুদ্ধে আইন গত ব্যবস্থা নিবে, এটাই আমাদের দাবী। যদি তার নামে কোন মামলা থাকে তাহলে তাকে আদালতে উপস্থাপনা করা হউক। তাকে আদালাতে হাজির করার মাধ্যমে তার পরিবার আশার আলো দেখতে পাবে।

সর্বশেষ সংবাদ শিরোনাম