Wed, 19 Sep, 2018
 
logo
 

ঘুষের টাকাসহ হাতেনাতে আটক প্রকৌশলী, চাঞ্চল্যের সৃষ্টি এলাকায়

লাইভ নারায়ণগঞ্জ: সোনারগাঁও উপজেলার এলজিআরডি অফিসের উপসহকারী প্রকৌশলী এহতেশাম উল হককে ঘুষের ৫০ হাজার টাকাসহ হাতেনাতে আটক করেছে দুর্নীতি দমন কমিশন (দুদক)।

বৃহস্পতিবার (১৬ আগস্ট) দুপুরে নিজ কার্যালয় থেকে তাকে আটক করা হয় বলে দুদক জানিয়েছে। এ ঘটনায় এলাকায় চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে।

দুদকের ঢাকা বিভাগের পরিচালক আনোয়ার হোসেন জানান, ঠিকাদারি প্রতিষ্ঠান মেসার্স মিরাজ অ্যান্ড মেহরাজ এন্টারপ্রাইজের মালিক মোজাম্মেলের কাছ থেকে ৫০ হাজার টাকা ঘুষ নেওয়ার গোপন সংবাদের ভিত্তিতে বৃহস্পতিবার দুপুরে দুদক পরিচালক আনোয়ার হোসেন ১০ সদস্যের একটি টিম নিয়ে এহতেশাম উল হককে হাতেনাতে আটক করেন। এর আগে গত রমজান মাসে একই কাজের বিনিময়ে একই ব্যক্তির কাছ থেকে ৩০ হাজার টাকা ঘুষ নিয়েছিলেন প্রকৌশলী এহতেশাম উল হক।

এদিকে মেসার্স মিরাজ অ্যান্ড মেহরাজ ঠিকাদার প্রতিষ্ঠানের মালিক মোজাম্মেল জানান, সোনারগাঁওয়ের কাঁচপুর এলাকায় ২০ লাখ টাকায় একটি সড়কের সংস্কার কাজের বিপরীতে ৮০ হাজার টাকা ঘুষ দাবি করেন উপসহকারী প্রকৌশলী এহতেশাম উল হক। সেই টাকার বাকি অংশ ৫০ হাজার টাকা বৃহস্পতিবার পরিশোধ করার সময় প্রকৌশলী আটক হন। এ ব্যাপারে দুদকের পক্ষ থেকে সোনারগাঁ থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

সর্বশেষ সংবাদ শিরোনাম