Wed, 19 Sep, 2018
 
logo
 

শোক দিবস উপলক্ষে সোনারগাঁয়ে বিনামূল্যে চিকিৎসা সেবা


সোনারগাঁ করেসপন্ডেন্ট, লাইভ নারায়ণগঞ্জ: সোনারগাঁ উপজেলার পৌরসভা এলাকায় দু’শতাধিক রোগীকে বিনামুল্যে চিকিৎসা সেবা ও ঔষধ প্রদান করা হয়েছে। ১৫ আগষ্ট জাতীয় শোক দিবস উপলক্ষে এ সেবা প্রদান করা হয়।

বুধবার সকাল থেকে দুইটা পর্যন্ত এ সেবা প্রদান করা হয়েছে। এসময় ৪টি বিভাগে ৬ জন বিশেষজ্ঞ চিকিৎসক এ চিকিৎসা সেবা প্রদান করেন। হাতকোপা গ্রামের মো: আবুল কাশেম মোল্লার সহযোগিতায় উই দি ড্রিমাসের উদ্যোগে এ সেবা পদান করা হয়।
ডালিয়েন মেডিকেল বিশ্ববিদ্যালয়ের চিকিৎসক ডা: আমিরুল হাসান সজিব ও ডা: নুরুন্নাহার রিগবীর তত্ত্বাবধানে এ সেবা প্রদান করা হয়।
চিকিৎসা সেবা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সোনারগাঁ উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. শাহীনুর ইসলাম। এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন সোনারগাঁ উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান শাহআলম মিয়া রূপন ও সোনারগাঁ থানার অফিসার ইনচার্জ মোরশেদ আলম পিপিএম।
রোগীদের মধ্যে সেবা প্রদান করেন, ডা: মো: ইলিয়াস, রেসিডেন্ট (নিউরোলজি) বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিশ্ববিদ্যালয়, ডা: নিগার সুলতানা এমডি পেড্রোত্তর্টিক নিউরোলজি বি.এম.এস.এস.ইউ, ডা: নুরুন্নাহার রিগবী এম.বি.বি.এস হলিফ্যামিলি,ডা:গোলাম মোক্তাদির প্রিন্স এম,বি,বিএস, ডিএমসি ও ডা: আফিয়া তাহসিন ফারিয়া এম.বি.বি,এম. এস এস এমসি প্রমুখ।

সর্বশেষ সংবাদ শিরোনাম