Tue, 13 Nov, 2018
 
logo
 

না.গঞ্জে যথাযোগ্য শ্রদ্ধার সাথে পালিত হলো জাতীয় শোক দিবস

স্টাফ করেসপন্ডেন্ট, লাইভ নারায়ণগঞ্জ: পুস্পস্তবক অর্পণ, আলোচনা সভা, শোক র‌্যালি, তবারক বিতরণ ও দোয়া মাহফিলের মধ্য দিয়ে যথাযোগ্য শ্রদ্ধায় জাতীয় শোক দিবস পালন করা হচ্ছে।

বুধবার (১৫ আগস্ট) সকালে নারায়ণগঞ্জ শহরের বিজয় স্তম্বে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে জেলা প্রশাসন পুস্পন্তবক অর্পণ করে দিনের কর্মসূচি শুরু করেন।

না.গঞ্জে যথাযোগ্য শ্রদ্ধার সাথে পালিত হলো জাতীয় শোক দিবস

জেলা প্রশাসনের উদ্যোগে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৩তম শাহাদত বার্ষিকী ও জাতীয় শোক দিবসে এক শোক র‌্যালি বের হয়ে শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে।

এ সময় উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ জেলা প্রশাসক রাব্বি মিয়া, নারায়ণগঞ্জ সংরক্ষিত আসনের সাংসদ হোসনে আরা বাবলী, নারায়ণগঞ্জ জেলা পুলিশ সুপার মঈনুল হকসহ বিভিন্ন সরকারি কর্মকর্তা কর্মচারী প্রমুখ।

না.গঞ্জে যথাযোগ্য শ্রদ্ধার সাথে পালিত হলো জাতীয় শোক দিবস

এছাড়াও শহরের দুই নং রেল গেট এলাকাতে জেলা আওয়ামী লীগ কার্যালয়ে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমানের প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেছেন নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের মেয়র ডাক্তার সেলিনা হায়াত আইভী। ১৫ আগস্ট জাতীয় শোক দিবস ও জাতির জনকের শাহাদাত বার্ষিকী উপলক্ষে সকাল সোয়া দশটায় নারায়ণগঞ্জ জেলা ও মহানগর আওয়ামীলীগ কার্যালয়ের সামনে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে এ শ্রদ্ধা জানান মেয়র ডাক্তার সেলিনা হায়াত আইভী।

না.গঞ্জে যথাযোগ্য শ্রদ্ধার সাথে পালিত হলো জাতীয় শোক দিবস

সকালে নারায়ণগঞ্জ আওয়ামীলীগ কার্যালয়ের সামনে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ফুল দিয়ে জেলা আওয়ামী লীগের কার্যালয়ে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা জানায় মহানগর আওয়ামীলীগের নেতাকর্মীরা।

এছাড়াও নগর যুবলীগ সভাপতি শাহাদাত হোসেন সাজনু ও সাধারণ সম্পাদক আহম্মদ আলী রেজা উজ্জল পৃথকভাবে শ্রদ্ধা জানান। জেলা মহানগর কৃষকলীগ, জেলা মহানগর শ্রমিকলীগ, জেলা ও নগর স্বেচ্ছাসেবকলীগ সহ আওয়ামীলীগের বিভিন্ন অঙ্গ সহযোগী সংগঠনের নেতাকর্মীরা শ্রদ্ধা জানান।

জাতীয় শোক দিবস জেলার বিভিন্ন গুরুত্বপূর্ণ পয়েন্টে গণভোজের আয়োজন এবং বিভিন্ন প্রতিষ্ঠানে কুরআন খতম ও দোয়া অনুষ্ঠিত হয়।

সর্বশেষ সংবাদ শিরোনাম