Tue, 13 Nov, 2018
 
logo
 

ফতুল্লায় শেখ রাসেল জাতীয় শিশু কিশোর পরিষদের শোক দিবস পালিত


লাইভ নারায়ণগঞ্জ: শেখ রাসেল জাতীয় শিশু কিশোর পরিষদ ফতুল্লা শাখার উদ্যোগে বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমানের ৪৩তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস পালিত হয়েছে।

বুধবার (১৫ আগস্ট) দুপুরে ফতুল্লার তক্কারমাঠ সংলগ্ন সুফি তোজাম্মেল আলী সড়কে এই দিবসটি পালন করা হয়। এসময় বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমানের রুহের মাগফেরাত কামনা করে কোরআন তেলোয়াত, মিলাদ, বিশেষ দোয়া-প্রার্থনা শেষে রান্না করা খাবার বিতরণ করা হয়।

ফতুল্লা থানা বঙ্গবন্ধু পরিষদের সভাপতি আলহাজ্ব মোঃ নুরুল ইসলামের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পিলকুনী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সভাপতি ও আওয়ামীলীগ নেতা আলহাজ্ব মোঃ মোবারক হোসেন। অনুষ্ঠান আয়োজন করেন নারায়ণগঞ্জ সদর উপজেলা জাতীয় শেখ রাসেল শিশু-কিশোর পরিষদের যুগ্ম সম্পাদক মোঃ সেন্টু ও সামিউল সিনহা।

বিশেষ অতিথির বক্তব্যে মোবারক হোসেন বলেন, বঙ্গবন্ধুর জন্য আজ আমরা দেশে বিদেশে মাথা উচু করে কথা বলতে পারছি। যার ডাকে সাড়া দিয়ে ৩০ লাখ শহীদের রক্তের বিনিময়ে লাল সবুজের দেশ পেয়েছি, সেই বঙ্গবন্ধুকে যারা স্বপরিবারে নির্মমভাবে খুন করেছে তাদের কারো কারো বিচার হলেও অনেকে বিচারের আওতায় আসেনি। অনতিবিলম্বে পালাতক সব খুনিকে দেশে ফিরিয়ে এনে বিচার কার্যকর করার জন্য সরকারের কাছে অনুরোধ জানান তারা।

আলোচনা শেষে অসহায়-দুস্থ্যদের মাঝে রান্না করা খাবার বিতরন করা হয়।

এসময় উপস্থিত ছিলেন, শুভ, সোহাগ, শাওন, শান্ত, বাহারুল, শাহজাহান, নুহিন, পন্টু, ফাহিম, ছামিউল, হাসান, আব্দুল্লাহ প্রমুখ।

সর্বশেষ সংবাদ শিরোনাম