Tue, 13 Nov, 2018
 
logo
 

কাউন্সিলর বাবু’র ভাইয়ের ৯ লাখ টাকা ছিনতাই, এলাকায় উত্তেজনা, ফাঁকা গুলি


স্টাফ করেসপন্ডেন্ট, লাইভ নারায়ণগঞ্জ: নিতাইগঞ্জের ভূষামাল ব্যবসায়ী ইকবালকে মারধর করে ৯ লাখ ২০ হাজার টাকা ছিনতাই’র অভিযোগ উঠেছে। এঘটনায় ইকবালের লোকজন অভিযুক্ত সিমনের বাড়িতে গেলে উত্তপ্ত পরিস্থিতি সৃষ্টি হয়।

সোমবার (১৩ আগস্ট) দুপুর সাড়ে ৩টার দিকে নগরীর ১৩৩ নং নলুয়া পাড়া এলাকায় ঘটে। এতে পরিস্থিতি সামাল দিতে অভিযোগ উঠে ব্যবসায়ী ইকবালের বড় ভাই কাউন্সিলর আব্দুল করিম বাবু ফাঁকা গুলি করে।

এলাকাবাসী সূত্রে জানা যায়, কাউন্সিলর আব্দুল করিম বাবুর ছোট ভাই নিতাইগঞ্জের ভূষামাল ব্যবসায়ী ইকবাল পূবালী ব্যাঙ্কে টাকা জমা দিতে যান। এখান থেকে টাকা জমা দিয়ে ডাচ বাংলা ব্যাংকে আরও ৯ লাখ ২০ হাজার টাকা জমা দেয়ার জন্য নিচে নামলে আগের থেকে ওৎ পেতে থাকা ১৩৩ নং নলুয়া পাড়া এলাকার ভুলুর ছেলে সিমন ও তাঁর দলবল ইকবালকে মারধর করে সাথে থাকা টাকাগুলো ছিনিয়ে নিয়ে যায়। এঘটনায় ইকবালের লোকজন সিমনের বাড়িতে গেলে উৎপ্ত পরিস্থিতি সৃষ্টি হয়। পরে কাউন্সিলর আব্দুল করিম বাবু শূন্যে গুলি ছুড়ে পরিস্থিতি শান্ত করে।
সিমনের বাড়িতে সাংবাদিকরা গেলে উপস্থিত ১০-১৫ জন নারী পুরুষ কিছুই হয়নি জানিয়ে বিষয়টি এড়িয়ে যায়।

অপরদিকে ১৭ নং ওয়ার্ডের কাউন্সিলর আব্দুল করিম বাবু বলেন, ‘আমার ভাইকে মেরে টাকা ছিনতাই করার সংবাদে লোকজন সিমনকে খোঁজতে গিয়েছিলো। পরিস্থিতি উত্তেজনাকর দেখে আমি সেখানে গিয়ে উভয় পক্ষকে শান্ত করার চেষ্টা করি। এসময় তাঁরা কেউ থামতে না চাওয়াতে ফাঁকা গুলি করে পরিস্থিতি সামাল দিই।’

এ প্রসঙ্গে নারায়ণগঞ্জ সদর মডেল থানা পুলিশের অফিসার-ইন-চার্জ (ওসি) মো. কামরুল ইসলাম জানান, ‘এখনো কোন অভিযোগ পাইনি। পেলে ব্যবস্থা গ্রহণ করা হবে।’

সর্বশেষ সংবাদ শিরোনাম