Wed, 19 Sep, 2018
 
logo
 

লিপি ওসমানের মাতৃস্নেহে এতিমরা


লাইভ নারায়ণগঞ্জ: শরীফ মুসলিম নগর এতিম থানার শিক্ষার্থী। বাবা-মার স্নেহে বঞ্চিত এই এতিম শিক্ষার্থী তার মাতৃ স্নেহে পেলেন নারাণগঞ্জ-৪ আসনের সাংসদ একেএম শামীম ওসমানের সহধর্মিনী ও জাতীয় মহিলা সংস্থার নারায়ণগঞ্জ জেলা শাখার চেয়ারম্যান সালমা ওসমান লিপির কাছ থেকে।

সোমবার ফতুল্লার মুসলিন নগর এতিম খানায় বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমানের ৪৩ তম শাহাদাৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষ্যে মিলাদ ও দোয়া মাহফিলে প্রধান অতিথি সালমা ওসমান লিপি কাছ থেকে মাতৃ স্নেহে শিক্ত হন এতিমরা।

এসময় সকলকে স্নেহে করার পাশাপাশি নতুন পোষকও উপহার দেন।

প্রধান অতিথির বক্তব্যে সালমা ওসমান লিপি বলেন, বঙ্গবন্ধু শিশুদের পছন্দ করতেন। আমি তোমাদের অনেক ভালবাসি। তোমার দোয়া করলে আল্লাহ তালা তা কবুল করেন। তাই বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমানের ৪৩ তম শাহাদাৎ বার্ষিকীতে তোমাদের নিয়ে দোয়া মাহফিলের আয়োজন করেছি। তিনি বলেন, বঙ্গবন্ধুর নেতৃত্বে আমাদের দেশ স্বাধীন হয়েছে। তার সাহসে বাঙ্গালীরা মুক্তিযুদ্ধে ঝাপিয়ে পড়েছিল।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সদর উপজেলার ইউএনও হোসনে আরা।

হোসনে আরা তার বক্তব্যে বলেন, বঙ্গবন্ধুর জন্ম না হলে এদেশ স্বাধীন হতো না। তাঁর জন্ম না হলে আমি এই জায়গায় দাঁড়িয়ে বক্তব্য দিতে পারতাম না।

এসময় আরো উপস্থিত ছিলেন, জেলা মহিলা আওয়ামীলীগের সভানেত্রী শিরিন বেগম, এনায়েন নগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আসাদুজ্জামান, মহানগর আওয়ামীলীগের সভানেত্রী ইসরাম জাহান খান স্মৃতি প্রমুখ।

সর্বশেষ সংবাদ শিরোনাম