Tue, 13 Nov, 2018
 
logo
 

না.গঞ্জে ছাত্র আন্দোলনে পুলিশের মামলা

লাইভ নারায়ণগঞ্জ: শিক্ষার্থীদের টানা আন্দোলনের ঘটনায় মামলা করেছে নারায়ণগঞ্জ সদর মডেল থানা পুলিশ। রোববার (১৩ আগস্ট) দিবাগত রাতে উপ-পরিদর্শক (এসআই) মাসুদ রানা বাদী হয়ে মামলাটি করেন।

মামলায় ভাঙচুর ও রাষ্ট্রীয় কাজে বাধা দেওয়াসহ বেআইনিভাবে অবস্থান নিয়ে অভিযোগ তোলা হয়েছে। এছাড়া আর্থিক ক্ষয়ক্ষতিরও অভিযোগ করা হয়।

মামলায় অভিযোগ করা হয়, গত ৫ আগস্ট সকাল থেকে তার নেতৃত্বে পুলিশ সদস্যরা শহরের চাষাঢ়ায় ডিউটি করছিলেন। সেদিন শহীদ মিনারের সামনে ৫০ থেকে ৬০ জন অবস্থান নেয়। তখন পুলিশ তাদের বাধা ও রাস্তা থেকে সরিয়ে দিতে চাইলেও ব্যর্থ হয়। ওই সময়ে এসব উত্তেজিত ৫০ থেকে ৬০ জন অজ্ঞাতনামা পুলিশকে উল্টো হুমকি দেয়। তারা পুলিশের রাষ্ট্রীয় কাজে বাধা দেয়। তখন তারা পাঁচটি অটোরিকশা ভাঙচুর করে। এক পর্যায়ে পুলিশের উপর হামলা করে পালিয়ে যায়।

জানা গেছে, গত ১ আগস্ট থেকে ৪ আগস্ট চাষাঢ়ায় সকাল ১০টা থেকে বিকেল ৪টা পর্যন্ত অবস্থান করে শত শত শিক্ষার্থী। এছাড়া সিদ্ধিরগঞ্জের শিমরাইল ও সাইনবোর্ড এলাকাতেও ছিল অবস্থান। এতে করে নারায়ণগঞ্জের সঙ্গে রাজধানীসহ আশেপাশের জেলার যোগাযোগ বিচ্ছিন্ন হয়ে যায়। শিক্ষার্থীরা গাড়ির লাইসেন্স পরীক্ষা করে যেখানে সরকার দলীয় এমপি, রাজনীতিক, পুলিশ, সাংবাদিকও বাদ পড়েনি।

সর্বশেষ সংবাদ শিরোনাম