Wed, 15 Aug, 2018
 
logo
 

‘বঙ্গমাতা একজন আদর্শ মা ছিলেন’


বন্দর করেসপন্ডেন্ট, লাইভ নারায়ণগঞ্জ: বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মজিবের ৮৮ মত জন্ম বার্ষিকী উপলক্ষে বৃহস্পতিবার নারায়ণগঞ্জ বন্দরে কদম রসুল কলেজে আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠিত হয়েছে।

কদম রসুল কলেজের সভাপতি প্রফেসর ড. শিরিন বেগমের সভাপতিত্বে আলোচনা সভায় বক্তব্য রাখেন কলেজের অধ্যক্ষ মাহতাব উদ্দিন, সহকারী অধ্যাপক মাসুদ উর রহমান, সফিয়া আক্তার, আয়েশা আক্তার, মিজানুর রহমান, নামজা হোসেন, নাহিদা বেগম, জান ই আলম, জাহাঙ্গীর হোসেন খান, আলী ইসমাইল, মাহামুদা ইয়াসমীন, মো: ইসমাইল, সেলিম মো: কামরুজ্জামান, নজরুল ইসলাম, হারুন অর রশিদ প্রমুখ।

সভাপতির বক্তব্যে শিরিন বেগম বলেন, বঙ্গবন্ধুর রাজনৈতিক পরামর্শদাতা ছিলেন বঙ্গমাতা ফজিলাতুন নেছা। তিনি যেমন রাজনৈতিক পরামর্শদাতা তেমন আদর্শ মা ছিলেন। ১৫ আগষ্টে ঘাতকরা বঙ্গবন্ধুকে স্বপরিবারে হত্যা করে সোনারবাংলা গড়ায় বাধাগ্রস্থ করে। কিন্তু বঙ্গবন্ধুর কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার বলিষ্ট নেতৃত্বে বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়ার অকেন পথ এগিয়ে গছেন। আগামীতে শেখ হাসিনাকে ক্ষমতায় আনতে পারলে এই সোনার বাংলা গড়া সম্ভব হবে।

তিনি আরও বলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা কদম রসুল কলেজকে সরকারি করণ করেছেন। আগামী এক মাসের মধ্যে সরকারি আদেশ কলেজে এসে পৌছবে। তখন শিক্ষার্থীরা অল্প বেতনে শিক্ষা গ্রহণ করতে পারবে। সব শেষে বঙ্গবন্ধুর পরিবারের জন্য দোয়া করা হয়।

সর্বশেষ সংবাদ শিরোনাম