Wed, 15 Aug, 2018
 
logo
 

লেসফিতা বিক্রেতা হত্যা: স্ত্রী, মেয়ের জামাইসহ ২ জনের বিরুদ্ধে মামলা


লাইভ নারায়ণগঞ্জ: লেইসফিতা বিক্রেতা মনির হোসেন হত্যার ঘটনায় ৪ জনকে আসামী করে মামলা দায়ের করেছে নিহতের পরিবার। এ মামলায় আসামী করা হয়েছে সৎ মেয়ের জামাই ও দ্বিতীয় স্ত্রীকে।

বুধবার (৮ আগস্ট) দুপুরে ফতুল্লা মডেল থানায় নিহত মনির হোসেনর বাবা নুরুদ্দিন মিল্কি এ মামলা দায়ের করেন। এর আগে মঙ্গলবার রাতে থানার ব্যাংক কলোনি এলাকায় এ হত্যাকান্ড ঘটে।

মামলায় মূল আসামী করা হয়েছে মনিরের মেয়ের জামাই মো. সিফাতকে। এছাড়া সিফাতের ভাই রিফাত, নিহত মনিরের স্ত্রী পারুল বেগম, পারুলের আগের স্বামী বাবুল সহ অজ্ঞাত আরো কয়েকজনকে আসামী করা হয়েছে।

মামলার এজাহারে উল্লেখ করা হয়েছে, সিফাত মনিরকে ডেকে নিয়ে এই হত্যাকান্ড ঘটিয়েছে।

ফতুল্লা মডেল থানার উপ পরিদর্শক (এসআই) দিদারুল আলম জানান, মনির হোসেন দুই বিয়ে করেছে। তার দ্বিতীয় স্ত্রীর সাথে বনিবনা না হওয়ায় পারিবারিক কলহ চলছিলো। ওই কলহের জের ধরেই তাকে হত্যা করা হয়ে থাকতে পারে। হত্যাকান্ডের সাথে জড়িতদের গ্রেপ্তারের জন্য অভিযান চালানো হয়েছে কিন্তু তাদের পাওয়া যায়নি। তবে তাদের দ্রুত গ্রেপ্তারের চেষ্টা চলছে।

অন্যদিকে বুধবার ময়নাতদন্ত শেষে মনিরের লাশ পরিবারের কাছে হস্তান্তর করেছে পুলিশ। পরে নিহতের নামাজের জানাজা শেষে বিকালে তার লাশ দাফন করা হয়েছে।

সর্বশেষ সংবাদ শিরোনাম