Fri, 14 Dec, 2018
 
logo
 

ফতুল্লায় লেসফিতা বিক্রেতা খুন



স্টাফ করেসপন্ডেন্ট, লাইভ নারায়ণগঞ্জ: ফতুল্লায় ছুরি আঘাত করা এক ব্যক্তির লাশ উদ্ধার করেছে পুলিশ। নিহতের স্বজনদের দাবি, দ্বিতীয় স্ত্রী মেয়ের জামাই এ হত্যাকা- ঘটিয়েছে। আর পুলিশ বলছে, তদন্তে বেরিয়ে আসবে হত্যার আসল কারণ।

মঙ্গলবার (৭ আগস্ট) রাতে ফতুল্লার ব্যাঙ্ক কলোনী এলাকার বায়তুল বাহার মসজিদ সংলগ্ন এ হত্যাকা- ঘটে।

নিহত ব্যক্তি নাম মনির হোসেন (৪৫)। তিনি ওই এলাকার নূর উদ্দিন মিলকীর ছেলে এবং পেশায় একজন ফেরিওয়ালা ছিলেন।

এলাকাবাসী জানান, রাতে মনির হোসেনের নিথর দেহ পরে থাকতে দেখা যায়। পরে পরিবারের লোকজন ও এলাকাবাসী মনির হোসেনকে হাসপাতালে নিয়ে আসলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে।

মনিরের বোন মিনা আক্তার জানান, ‘মনির হোসেন দুই বিয়ে করেছে। প্রথম স্ত্রীর সাথে ৭ বছর আগেই বিবাহ বিচ্ছেদ হয়। সম্প্রতি পারুল বেগম নামের এক নারীকে বিয়ে করে। পারুল বেগমের আগের ঘরের মেয়ে রিয়ার স্বামী সিফাতের সাথে মঙ্গলবার সন্ধ্যায় মনির হোসেনকে একটি চায়ের দোকানে দেখা যায়। কিন্তু এর কিছুক্ষণ পরেই খবর পাই তাঁকে কে বা কারা যেন ছুরিকাঘাত করে ফেলে রেখে গেছে।’ মিনা আক্তারের দাবি, ‘পারুল বেগমের নির্দেশে তাঁর আগের ঘরের মেয়ের জামাই সিফাতই ভাইকে হত্যা করেছে।’

ঘটনাস্থলে যাওয়া ফতুল্লা মডেল থানা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) দিদারুল আলম জানান, লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য সদর হাসপাতাল থেকে জেনারেল হাসপাতালের মর্গে প্রেরন করা হয়েছে। তদন্তে বেরিয়ে আসবে হত্যার কারন। পরে বিস্তারিত জানানো হবে।

সর্বশেষ সংবাদ শিরোনাম