Fri, 14 Dec, 2018
 
logo
 

কুতুবপুর ২নং ওয়ার্ড আওয়ামীলীগের প্রস্তুতি সভা ও অবস্থান কর্মসূচি


ফতুল্লা করেসপন্ডেন্ট: কুতুবপুর ইউনিয়ন ২নং ওয়ার্ড আওয়ামীলীগ ও অংগ সংগঠনের উদ্দ্যেগে ১৫ আগষ্ট জাতীয় শোক দিবস উপলক্ষে আলোচনা সভা ও পাগলায় অবস্থান কর্ম সূচি আয়োজন করেন ।

বক্তরা বলেন সর্ব কালের সর্ব শ্রেষ্ট বাঙ্গালী জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমান না হলে এই দেশ স্বাধীন হতো না তিনি রেখে গেছেন তার কন্যা দেশরত্ন শেখ হাসিনাকে । আজ আমরা স্বাধীন রাষ্ট্রে বাস করছি । মুজিব কন্যা শেখ হাসিনা এদেশ কে আরো উন্নয়নের দিকে এগিয়ে নিয়ে যাচ্ছে । তাই আমরা সবাই তার উন্নয়নের দিক তুলে ধরবো দেশোবাসির কাছে । এসময় বক্তরা আরো বলেন যারা অন্যায় ভাবে দেশে বিশৃঙ্খলা সৃষ্টি করতে চাচ্ছেন তারা ভালো হয়ে যান ।
এসময় উপস্থিত ছিলেন কুতুবপুর ইউনিয়ন ২নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি হাজী মোঃ আলাউদ্দিন হাওলাদার ,সাধারন সম্পাদক মোঃ জাহাঙ্গীর আলম ,পাগলা বাজার ব্যবসায়ী সমিতির সভাপতি শাহ আলম গাজী টেনু ,সাধারন সম্পাদক মাহাবুবুর রহমান বাচ্চু ,আওয়ামীলীগ নেতা মুজ্জাফর সিং ,হাজী ইব্রাহিম খান ,মোঃ লিটন হাওলাদার ,জামাল উদ্দিন বাচ্চু ,যুবলীগ নেতা দ্বীন ইসলাম ,মোঃ আবুল কালাম ,মোঃ রেজাউল করিম ,মোঃ মুরাদ ,পাগলা উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং সদস্য মোঃ রেজাউল করিম , আতিকুল ইসলাম খোকন , ফতুল্লা থানা ছাত্রলীগ নেতা মোঃ মোঃ কামরুল হাসান শাকিল সহ আরো অনেকে ।

সর্বশেষ সংবাদ শিরোনাম